ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শার্শায় আরো ২ স্বাস্থ্যকর্মীসহ আক্রান্ত ৭ জন

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২০, ২৬ এপ্রিল ২০২০

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

যশোরের শার্শায় নতুন করে আরো ২ জন স্বাস্থ্যকর্মীর করোনা সনাক্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট ৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। আক্রান্ত ৭ জনের মধ্যে ৪ জনই শার্শা স্বাস্থ্য বিভাগের কর্মী। এতে করে উপজেলা স্বাস্থ্য বিভাগসহ শার্শা-বেনাপোলে চরম আতঙ্ক বিরাজ করছে।

নতুন করে আক্রান্ত শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের একজন স্বাস্থ্যকর্মী ও অপরজন ইপিআই টেকনিশিয়ান বলে জানা গেছে। আক্রান্ত স্বাস্থ্যকর্মী বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বাসিন্দা এবং টেকনিশিয়ান শার্শার বাসিন্দা। আক্রান্ত স্বাস্থ্যকর্মী বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে সহকারী মেডিকেল অফিসার ইনচার্জ হিসাবে ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের করোনা সনাক্তের কাজে নিয়োজিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, শনিবার (২৫ এপ্রিল) রাতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে তাদের নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ আসে। স্বাস্থ্যকর্মীরা এখন নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। ধারণা করা হচ্ছে, ওই স্বাস্থ্য কর্মী সর্বশেষ বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশনে ও বেনাপোল পৌর বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে দায়িত্বরত ছিলেন। সেখান থেকে আক্রান্ত হতে পারেন। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি