ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শার্শায় নারী চিকিৎসকের পর ছেলেসহ আরও আক্রান্ত ৪

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০০, ২৫ এপ্রিল ২০২০

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

যশোরের সীমান্তবর্তী শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী চিকিৎসক করোনায় আক্রান্তের পর তার ছেলেসহ আরও চারজনের করোনা শনাক্ত হয়েছে। অন্য তিনজন হলেন- ওই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট, ভারত ফেরত এক যাত্রী ও শার্শার দক্ষিণ সীমান্তবর্তী গ্রামের এক বাসিন্দা। এ খবরে গোটা শার্শা উপজেলা ও বেনাপোল পোর্ট থানা এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

শনিবার (২৫ এপ্রিল) দুপুরে এক প্রতিবেদন পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরিতে কোভিড-১৯ পরীক্ষায় এই চারজনের পজেটিভ আসে। তাদের মধ্যে তিনজনকে হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে আর একজনকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউসুফ আলী বলেন, নতুন চারজনের মধ্যে একজন হলেন শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট। আরেকজন সম্প্রতি ভারত থেকে এসে এই হাসপাতালের আইসোলেসন ওয়ার্ডে রয়েছেন। আরেকজন শার্শার দক্ষিণ সীমান্তবর্তী রুদ্রপুর গ্রামের বাসিন্দা। এছাড়া এই হাসপাতালের আক্রান্ত এক নারী চিকিৎসকের ছেলেও আক্রান্ত হয়েছে।

এর আগে যশোরের শার্শায় গত ২২ এপ্রিল এক নারী চিকিৎসকেরও কোভিড-১৯ শনাক্ত হয়। তাকে নিয়ে শার্শা উপজেলায় এখন পর্যন্ত মোট পাঁচজনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি