ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শাহরুখ-পুত্রের ঠিকানা আর্থার রোড জেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৭, ১৩ অক্টোবর ২০২১ | আপডেট: ২০:১৩, ১৩ অক্টোবর ২০২১

শাহরুখ পুত্র আরিয়ানের মাদক মামলার শুনানি স্থগিত। ফের শুনানি হবে ১৪ অক্টোবর। ফলে এ সময়টি আরিয়ান খানকে থাকতে হচ্ছে মুম্বাইয়ের আর্থার রোড জেলে।

বৃহস্পতিবার ওই মামলার শুনানি ফের হবে সেশন কোর্টে। শাহরুখ পুত্রের বিরুদ্ধে সওয়াল করবেন অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সি সিং। অন্যদিকে, আরিয়ানের পক্ষে আদালতে দাঁড়াচ্ছেন বিশিষ্ট আইনজীবী সতীশ মানশিন্ডে।

নারকোটিক কন্ট্রোল ব্যুরো দাবি করেছে, মাদক সংগ্রহ করার ক্ষেত্রে আরিয়ানের ভূমিকা ছিল। এমনকি তদন্তে উঠে এসেছে ওই মাদক অন্য অনেককে সরবারহ করার ক্ষেত্রেও তার ভূমিকা রয়েছে। ধৃত আরবাজ মার্চেন্টের কাছ থেকে নিষিদ্ধ কন্ট্রাব্যান্ড নিয়েছিল আরিয়ান। আরবাজের জুতোর ভেতর থেকে ৬ গ্রাম চরসও উদ্ধার হয়েছে। মাদক দেওয়া নেওয়ার ক্ষেত্রে আরবাজ ও আরিয়ানের ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। তাই তাদের বিরুদ্ধে মাদক আইনে গুরুতর অভিযোগ আনাই যায়।

আরিয়ান খানের বিরুদ্ধে আরও একটি গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। মাদক নিয়ন্ত্রক সংস্থার দাবি, মাদক নেওয়ার ক্ষেত্রে আরিয়ানের সঙ্গে বিদেশেরও কয়েকজনের সঙ্গে যোগাযোগ ছিল। ওইসব লোকজন আন্তর্জাতিক মাদক চোরাচালান চক্রের সঙ্গে যুক্ত। ক্রুজে মাদক পার্টির মামলায় অভিযুক্তদের তালিকায় এক নম্বরে রয়েছে আরিয়ান এবং ২ নম্বরে রয়েছে আরাবাজ মার্চেন্ট।

এদিকে, আরিয়ানের গ্রেফতার নিয়ে রাজনীতি দেখছেন অনেকে। পাশাপাশি তার গ্রেফতারের পেছনে তার ধর্ম পরিচয়ও দায়ী বলে দাবি করা হচ্ছে। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি সম্প্রতি দাবি করেছেন, আরিয়ান মুসলিম হওয়ার কারণেই তার জামিন নাকচ করা হচ্ছে। 

উল্লেখ্য, মাদক মামলায় আরিয়ানকে ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। আরিয়ান ছাড়াও আরও ৫ জনকে ওই মামলায় গ্রেফতার করেছে এনসিবি। এদের সবাইকেই রাখা হয়েছে মুম্বাইয়ের আর্থার রোড জেলে। ওই মামলায় গ্রেফতার ২ তরুণীকে রাখা হয়েছে বাইকুল্লার মহিলা কারাগারে।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর সন্ধ্যায় মুম্বাই থেকে গোয়াগামী একটি ক্রুজ থেকে গ্রেফতার করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। ওই ক্রুজে একটি মাদক পার্টিতে অংশ নেওয়া পুরুষ, মহিলাদের কাছে থেকে উদ্ধার করা হয় ১৩ গ্রাম চরস, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ ট্যাবলেন ও ১.৩৩ লাখ টাকা নগদ। সূত্র: জিনিউজ

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি