ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শিক্ষিকা নওশীনের মৃত্যু, ৩ চিকিৎসকের জামিন মঞ্জুর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৪, ৫ জানুয়ারি ২০২০

ডা. ডিউক চৌধুরী

ডা. ডিউক চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষিকা নওশীন আহমেদ দীয়ার মৃত্যুর ঘটনায় কারাগারে বন্দি থাকা তিন চিকিৎসক জামিন পেয়েছেন। রোববার (৫ জানুয়ারি) জেলা ও দায়রা জজ সফিউল আজমের আদালত তাদের জামিন মঞ্জুর করেন। জামিন প্রাপ্তরা হলেন ডাক্তার ডিউক, ডা. অভি ও ডা. রাসেল। 

জানা গেছে, গত ৩০ অক্টোবর প্রসব বেদনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের মুন্সেফপাড়ায় ডা. ডিউক চৌধুরী পরিচালিত খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি হন স্কুল শিক্ষিকা নওশিন আহমেদ দিয়া। সেখানে তার অস্ত্রোপচারের মাধ্যমে একটি কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়। 

পরবর্তীতে ৪ নভেম্বর ভোরে দিয়ার মাথা ব্যথা শুরু হলে তাকে আবারও ওই হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হলে সেখানে তার মৃত্য হয়। ঘটনার ৮ দিন পর কবর থেকে মরদেহ উত্তোলণ ও ডা. ডিউক, ডা. অভি ও ডা. রাসেলকে আসামি কারে মামলা দায়ের করে দিয়ার স্বজনরা। 

এরপর হাই কোর্ট থেকে তারা ৪ সপ্তাহের জামিনে আসেন। ১৮ ডিসেম্বর তারা আদালতে উপস্থিত হলে আদালত ১ জানুয়ারী শুনানির দিন ধার্য করে। ১ জানুয়ারি বিকেল সাড়ে ৩টায় ডিউকসহ তার পরিচালিত হাসপাতালের দুই চিকিৎসক ও মামলার আসামি অনুরেনশ্বর পাল অভি ও শাহাদাত হোসেন রাসেলের জামিন আবেদন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি