ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

শিল্পী সমিতি থেকে মৌসুমীর পদত্যাগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৩, ৪ জুলাই ২০১৭ | আপডেট: ১৩:৫৭, ৫ জুলাই ২০১৭

ছবি : মৌসুমী

ছবি : মৌসুমী

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে পদত্যাগ করেছেন চিত্রনায়িকা মৌসুমী। তিনি সম্প্রতি অনুষ্ঠিত সমিতির  নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের সদস্যপদে জয়ী হয়েছিলেন।

মৌসুমী নির্বাচিত হয়েও আনুষ্ঠানকভাবে শপথ নেননি। তাই নতুন কমিটিতে তাঁর থাকা না থাকা নিয়ে ছিল সংশয়। অবশেষে সব সংশয় কাটিয়ে পদত্যাগের ঘোষণা দিলেন। সোমবার কার্যনির্বাহী পরিষদের সদস্য পদ থেকে অব্যাহতি চেয়ে জনপ্রিয় এই অভিনেত্রী শিল্পী সমিতির সভাপতি বরাবর আবেদন করেন।

মৌসুমীর এই অব্যাহতিপত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের কাছে পৌঁছায়নি। শিল্পী সমিতি মৌসুমীর অব্যাহতিপত্র গ্রহণ করেছে কি না—এ বিষয়ে মিশা গণমাধ্যমকে বলেন, ‘আমরা কোনো অব্যাহতিপত্র পাইনি। আমাদের কথা হলো,চিত্রনায়িকা মৌসুমী নতুন কমিটির নবনির্বাচিত সদস্য হিসেবে নিজের পদ গ্রহণ করে শপথই নেননি। তাহলে সেই পদ থেকে পদত্যাগ করার প্রশ্নই তো আসে না।’

মিশা সওদাগরের হাতে না পৌঁছালেও মৌসুমীর অব্যাহতি চাওয়ার চিঠিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তুলে দিয়েছেন তাঁর স্বামী অভিনেতাওমর সানী। সেই অব্যাহতিপত্রে মৌসুমী লিখেছেন,ব্যক্তিগত কারণে তিনি তাঁর পদ থেকে সরে দাঁড়াচ্ছেন। মৌসুমীর নাম লেখা প্যাডে তাঁর সিলমোহরসহ সই রয়েছে চিঠিতে। 
৫ মে অনুষ্ঠিত শিল্পী সমিতির দুই বছর মেয়াদি কমিটির নির্বাচনে মৌসুমী কার্যনির্বাহী সদস্যপদে জয়ী হন। তিনি ছিলেন ওমর সানী-অমিত হাসান প্যানেলে। নির্বাচনে ওমর সানী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন সমিতির সভাপতি পদের জন্য। কিন্তু সেই পদে জয়ী হন মিশা সওদাগর। 

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি