ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

শিশু হৃত্তিকাকে হত্যার অভিযোগে চাচাতো ভাই গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২০, ৩১ ডিসেম্বর ২০১৯

শিশু হৃত্তিকাকে হত্যার অভিযোগে চাচাতো ভাই হৃদয় বৈরাগীকে (১৮) গ্রেপ্তার

শিশু হৃত্তিকাকে হত্যার অভিযোগে চাচাতো ভাই হৃদয় বৈরাগীকে (১৮) গ্রেপ্তার

নড়াইল সদর উপজেলার বীড়গ্রামের দশরথ বৈরাগীর পাঁচ বছরের শিশু হৃত্তিকাকে হত্যার অভিযোগে চাচাতো ভাই হৃদয় বৈরাগীকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। 

হৃদয় বীড়গ্রামের দিলীপ বৈরাগীর ছেলে। এর আগে সোমবার সন্ধ্যায় হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। 

পুলিশ সুপার জানান, গত ২৯ ডিসেম্বর দুপুরে বীড়গ্রামের অসিম বিশ্বাসের বাড়ির পুকুর পাড় থেকে হৃত্তিকার লাশ উদ্ধার করা হয়। এর আগের দিন (২৮ ডিসেম্বর) দুপুরে শিশু হৃত্তিকা হৃদয়ের বোনের সাথে তাদের (হৃদয়) বাড়িতে খেলা করার সময় দুই চাচাতো বোনের মধ্যে দ্বন্দ্ব হয়। এ ঘটনায় হৃদয় তার চাচাতো বোন হৃত্তিকাকে মারধর করলে সে (হৃত্তিকা) জ্ঞান হারিয়ে ফেলে। এক পর্যায়ে হৃত্তিকা মারা গেলে হৃদয় তার মৃতদেহ প্রথমে পলিথিনের বস্তায় ভরে ঘরে লুকিয়ে রাখে। পরবর্তীতে ঘরের ভেতর থেকে বাড়ির পাশে বাঁশবাগানে মৃতদেহ ফেলে দেয়। হৃত্তিকার পরিবারের লোকজন খোঁজখবর শুরু করলে বস্তা খুলে বাঁশবাগান থেকে মৃতদেহ পুকুরপাড়ে ফেলে যায় হৃদয়। হৃত্তিকার স্যান্ডেল টয়লেটের নিচে এবং পলিথিনের বস্তা হৃদয়দের বাড়ির পেছনে খড়ের গাঁদার নিচে লুকিয়ে রাখে। 

এ ঘটনায় শিশু হৃত্তিকার বাবা বাদী হয়ে হৃদয়ের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্তাধীন আছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। 

তবে হৃত্তিকাকে ধর্ষণ করা হয়েছে কিনা; তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি