ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে সাপাহারে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৯, ১০ সেপ্টেম্বর ২০২১

নওগাঁর সাপাহারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে শুক্রবার সকাল ১০টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

রচনা প্রতিযোগিতায় ক বিভাগে ১ম স্থান অধিকার করে আল-হেলাল ইসলামি একাডেমির শিক্ষার্থী মো. আল হাসিফ, খ বিভাগে ১ম স্থান অধিকার করে একই শিক্ষা প্রতিষ্ঠানের রাশেদ মোজাহিদ, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক বিভাগে ১ম স্থান অধিকার করে উপজেলা সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাহমিদা জান্নাত, ও খ বিভাগে প্রথম হয়েছে জয়পুর রাজ্যধর প্রাথমিক বিদ্যালয়ের ফাহমিদা জাহান, গ বিভাগে ১ম স্থান অধিকার করে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় শিক্ষার্থী সানজিদা শরিফ, এবং বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশুদের মধ্যে ঘ বিভাগে ১ম স্থান অধিকার করেছে সাপাহার প্রতিবন্ধী বিদ্যালয় শিক্ষার্থী মোজাহিদুল হক। শেষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ আল মামুন অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার তৃষিত কুমার চৌধুরী, সহকারি শিক্ষা অফিসার অসিম কুমার সাহা, সন্তোষ কুমার কুন্ডু উপ-সহকারী প্রকৌশলী জনস্বাস্থ্য,একাডেমিক সুপার ভাইজার নাজমা আক্তার, তথ্যসেবা কর্মকর্তা শারমিন আক্তার, মডেল স্কুলের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম, জয়পুর রাজ্যধর স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম প্রমূখ। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি