ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

শেষ হলো অ্যাপারেল টেক-আপ বাংলাদেশ পর্ব

প্রকাশিত : ২১:৪৬, ২৮ ফেব্রুয়ারি ২০১৯

দেশে প্রথমবারের মতো আয়োজিত অ্যাপারেল টেক-আপ বাংলাদেশ পর্ব ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে শেষ হয়েছে। এর আগে ঢাকা ও চট্টগ্রামে ২৬ ও ২৮ তারিখে পোশাক ও জুতাশিল্পে সফটওয়্যার সেবাপ্রদানকারী প্রতিষ্ঠান কোটস গ্লোবাল সার্ভিসেস অ্যাপারেল টেক-আপ বাংলাদেশ পর্ব আয়োজন করে।

আয়োজনটি সংশ্লিষ্টদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পায়। এতে বাংলাদেশের পোশাক খাতের ১০০ এর বেশি শীর্ষ অংশীদাররা অংশগ্রহণ করেন। যাদের মধ্যে অন্যতম হলেন- এমবিএম গ্রুপের ডিএমডি মেহরোজ, দেশ গার্মেন্টস এর ডিএমডি বিদ্যা অমৃত খান, ভিয়েলটেক্স এর প্রধান নির্বাহী কর্মকর্তা মোয়াজ্জেম। টেক-আপের সেমিনারে অংশগ্রহণকারীরা ব্যবসায় সফলতার জন্য ডেটার গুরুত্ব নিয়ে আলোচনা করেন।

কোটস গ্লোবাল সার্ভিসেস (সিজিএস) এর অঙ্গীভূত জিএসডি এর সেলস অ্যান্ড মার্কেটিং এর ডিরেক্টর ডেভিডর বেরির স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আয়োজন শুরু হয়। তিনি তার বক্তব্যে আগামী দিনগুলোতে সিজিএস এর লক্ষ্য নিয়ে আলোচনা করেন। এসময় তিনি প্রস্তুতকারক প্রতিষ্ঠানের বিভিন্ন সল্যিউশন এর ক্ষেত্রে সিজিএস এর উৎকর্ষতা নিয়ে বিস্তারিত আলোকপাত করেন।

এরপর বক্তব্য রাখেন বৈশ্বিক প্রস্তুতকারক ও প্রযুক্তি সহায়তাকারীদের নেতা জনাব টেরি ব্রোডেরিক। এসময় তিনি ফ্রান্সের প্রতিষ্ঠান কিয়াবির বিভিন্ন প্রেক্ষাপট ও গত পাঁচ বছরের প্রবৃদ্ধি নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, ডেটা খুব প্রয়োজনীয় একটি বিষয়। আমরা আমাদের কৌশলে এটিকে সম্পূর্ণভাবে ব্যবহার করেছি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি