ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে ছুরিকাঘাতে স্বামী নিহত

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১২, ২৩ অক্টোবর ২০১৯

নরসিংদীর রায়পুরায় স্ত্রীকে জোরপূর্বক উঠিয়ে আনতে গেলে শফিকুল ইসলাম(৩০)নামে এক টেলিকম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে রায়পুরা উপজেলার হাসনাবাদ গ্রামের মোল্লা বাড়ির মসজিদের পাশে এ হত্যার ঘটনা ঘটেছে।
 
নিহত শফিকুল ইসলাম নরসিংদী শহরের একটি শপিং মলের টেলিকম ব্যবসায়ী ও শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের ইটনা দিঘিরপাড়া এলাকার খোরশেদ আলমের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, কলেজে ভর্তি করিয়ে দেওয়ার সময় পরিচয়ের সুবাদে গত ২ অক্টোবর হাসনাবাদ গ্রামের সুরুজ মৃধার বাড়ির ভাড়াটিয়া শামীম মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে রহিমা আক্তারকে জোরপূর্বক বিয়ে করে নরসিংদী শহরের টেলিকম ব্যবসায়ী শফিকুল ইসলাম।পরে শফিকুলের সংসার না করে বাবার বাড়িতে চলে যায়। বুধবার দুপুরে শফিকুল ইসলামসহ একদল যুবক অস্ত্রসহ ওই গ্রামে গিয়ে স্ত্রী দাবী করে ওই মেয়েকে উঠিয়ে নেয়ার চেষ্টা করে।
 
এনিয়ে দু'পক্ষের মধ্যে হট্টগোল দেখা দিলে ছুরিকাঘাতে ঘটনাস্থলেই মারা যায় শফিকুল ইসলাম।তবে কে বা কারা এ হত্যার ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়রা।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রহিমাকে আটক ও ঘটনাস্থল থেকে দুটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।তবে এবিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মিনহাজুল ইসলাম।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি