ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সংঘর্ষের পর বন্ধ ঘোষণা তাজউদ্দীন মেডিকেল কলেজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৬, ১৭ অক্টোবর ২০১৭

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে শিক্ষার্থী আউটসোর্সিং কর্মচারীদের মধ্যে সংঘর্ষের পর অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। সংঘর্ষে সাতজন আহত হয়েছেনমঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

শিক্ষার্থীদের আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. আসাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল সোমবার মেডিকেল কলেজের কয়েকজন উত্তেজিত ছাত্র হাসপাতালের এক্স-রে কক্ষ ও আসবাব ভাংচুর এবং আউট সোসিং কর্মচারীদের মারধর করে। সোমবার দুপুরে এক ছাত্র তার মাকে এক্স-রে করাতে গিয়ে কথা কাটাকাটি থেকে এ ঘটনার সূত্রপাত হয়।

এসময় ছাত্ররা হাসপাতালের অনিয়ম, অব্যবস্থার প্রতিবাদ জানায় এবং আউট সোর্সিং ঠিকাদারের বিরুদ্ধে স্লোগান দেয়। পরে জয়দেবপুর থানা পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করে।

মঙ্গলবার সকালে আউট সোর্সিং কর্মচারী ও শিক্ষার্থীরা মেডিকেল কলেজ ও হাসপাতাল এলাকায় বিক্ষোভ করে। দুপুর সাড়ে ১২টার দিকে দুইপক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বেধে যায়। এতে সাতজন আহত হয়। উদ্ভূত পরিস্থিতিতে অনির্দিষ্টকালের জন্য মেডিকেল কলেজ বন্ধ ঘোষণা করে কলেজ কর্তৃপক্ষ।

 

আর/এআর

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি