ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সঠিক আর্থিক ব্যবস্থাপনার মাধ্যমে দেশকে এগিয়ে নেয়া সম্ভব

সিকৃবি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৬, ৩০ অক্টোবর ২০১৯

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার বলেছেন, 'প্রাতিষ্ঠানিক ব্যয় সমূহে স্বচ্ছতা আনায়নের লক্ষ্যে আর্থিক ও হিসাব খাতসমূহে সকলের স্বচ্ছ ধারণা রাখতে হবে। সঠিক আর্থিক ব্যবস্থাপনার মাধ্যমে দেশকে এগিয়ে নেয়া সম্ভব।' 

বুধবার (৩০ অক্টোবর) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে মৎস্যবিজ্ঞান অনুষদীয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘হিসাব ও আর্থিক ব্যবস্থাপনা’ বিষয়ক দুই দিনব্যাপী কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মো. আবু সাঈদের উপস্থাপনায় এবং আইকিউএসির পরিচালক প্রফেসর ড. এএফএম সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. রোমেজা খানম, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. মেহেদী হাসান খান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মিটু চৌধুরী, পরিচালক (অর্থ ও হিসাব) প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, প্রক্টর ড. সোহেল মিঞা, জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের অতিরিক্ত পরিচালক খসরু মোহাম্মদ সালাহউদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, দুইদিন ব্যাপী এ কর্মশালায় বিশ্ববিদ্যালয়য়ের ৩০ জন শিক্ষক অংশগ্রহণ করছেন।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি