ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

সম্পর্ক ভাঙার কারণ জানালেন নুসরাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৮, ২০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২০:০২, ২০ সেপ্টেম্বর ২০২১

কলকাতার নায়িকা নুসরাত জাহান তার সাবেক স্বামী নিখিল জৈন সম্পর্কে বলেছেন, নিখিল তার স্কুলের বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। আর এ কারণেই সম্পর্কের ইতি ঘটেছে। নিখিল জৈন এমন কথার উত্তরে বলেছেন, ’এটি ন্যক্কারজনক’। ও আমার ছোটবেলার বন্ধু। আর কিছুই নয়।

এছাড়া নুসরাত অভিযোগ করেন, নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্কের নিরিখে কোনও দিনই তিনি ‘সহবাস’ শব্দটি ব্যবহার করেননি। নিখিলের পাঠানো আইনি নোটিশের কথা উল্লেখ করে নুসরাত বলেন, নিখিলই প্রথম ‘লিভ ইন' বা ‘সহবাস’ শব্দটি ব্যবহার করেছিলেন। তিনি নন।

নিখিল জবাবে বলেন, আমি সহবাস শব্দটা ব্যবহার করব কী করে? আমি তো নিজে ওকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছিলাম! নুসরাত আমার বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল। আমি ওকে বার করে দিইনি। যখন বুঝলাম, ও যশের সঙ্গেই এখন থাকবে, তখন আইনি নোটিস পাঠাই।

প্রসঙ্গত, এই ধরনের মামলায় আইনি নোটিশ দিলে সেখানে ‘পরিস্থিতি’ শব্দটি ব্যবহার করা হয়। অর্থাৎ আইনের মাধ্যমে যদি কারো সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হয়, তা হলে আইনি ভাষায় পরিষ্কার জানাতে হয় সেই ব্যক্তির সঙ্গে কোনও ধরনের সম্পর্ক, মিলন বা সহবাস করা সম্ভব নয়। সুতরাং ‘সহবাস’ শব্দটি আইনি ভাষায় ব্যবহার করা সঙ্গত।

নিখিলের বক্তব্য, পুরো আইনি নোটিশটি দেখলেই বিষয়টি স্পষ্ট হবে। নিখিল বলছেন, পুরো আইনি নোটিশটি পড়লে দেখা যাবে, তার প্রথম লাইন ছিল, ‘আমি নুসরাতকে বিয়ে করেছি।’

নিখিল আরও বলছেন, তার স্কুলের ছোটবেলার বন্ধুকে নিয়ে যে ধরনের শারীরিক সম্পর্কের ইঙ্গিত করা হয়েছে, তা ন্যক্কারজনক। সেই বন্ধুটির বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে তার সঙ্গে বন্ধুর যৌন সম্পর্কের যে ব্যাখ্যা দেওয়া হয়েছে, তাতেও যারপরনাই ক্ষুব্ধ নিখিল।

তার কথায়, ‘’ও আমার ছোটবেলার বন্ধু। ওর পরিবারের সঙ্গে আমার পরিবারের খুবই ঘনিষ্ঠতা। সেই ঘনিষ্ঠতা নিয়ে এত নোংরা ব্যাখ্যা করা হল?

সোমবার নিখিল এর চেয়ে বেশি কিছু বলতে চাননি। তবে তিনি মনে করেন, যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের বিয়ে হয়ে গিয়েছে। তাদের সন্তান ঈশান জন্ম নিয়েছে। নিখিলের বক্তব্য, ‘‘নুসরত পরিবার পেয়েছে। তা নিয়ে সুখে থাকুক। আমার সম্পর্কে এসব বলে ও কী প্রমাণ করতে চাইছে?’’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি