ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাকিবের নিষিদ্ধে যা বললেন তার বাবা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৯, ৩০ অক্টোবর ২০১৯ | আপডেট: ১০:৫৪, ৩০ অক্টোবর ২০১৯

জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দুই বছর নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। যদিও এরমধ্যে এক বছরের শাস্তি স্থগিতও করা হয়েছে।

সাকিবের এমন সংকট মুহূর্তে তার পাশে দাঁড়িয়েছেন দেশের ক্রিকেট অনুরাগীরা। সাংবাদিক, রাজনৈতিক, সাংস্কৃতিককর্মীসহ দল-মত নির্বিশেষে সাকিবের পক্ষে দাঁড়িয়েছেন দেশের সাধারণ মানুষ।

সাকিবের নিষিদ্ধের খবরে বিস্মিত গোটা দেশ, হতবাক বিশ্ব। কেউই মেনে নিতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডারের নিষিদ্ধের খবর। এ যেন ক্রিকেট অনুরাগীদের মাথায় আকাশ ভেঙে পড়ার মতো ঘটনা। 

সাকিব আল হাসানের দুই বছরের নিষেধাজ্ঞায় স্তম্ভিত সারাদেশের মানুষ। তবে বেশি ক্ষুব্ধ মাগুরাবাসী। একই সঙ্গে মর্মাহত সাকিব আল হাসানের পরিবারের সদস্যরা। 

এ ঘটনায় সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, ‘আমার ছেলে এমন কোনও অপরাধ করেনি। যে অপরাধে তাকে এমনভাবে নিষিদ্ধ করা হবে। আশা করি বিষয়টি পুণঃবিবেচনা করবে আইসিসি।’

সাকিব আল হাসানের দুই বছরের নিষেধাজ্ঞায় স্তম্ভিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও। 

মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত সোয়া ৮টার দিকে সাকিবকে নিয়ে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। 

এ সময় সাকিবকে পাশে রেখে বোর্ড সভাপতি আরও বলেন, বিসিবি সাকিবের পাশে থাকবে। শিগগিরই সে আবারও বাংলাদেশ ক্রিকেটে ফিরবে এবং দেশের হয়ে আরও অবদান রাখবে।

তিনি বলেন, এর চেয়ে হতাশার আর কিছু নেই। সাকিবকে নিয়ে আমাদের সব পরিকল্পনা ছিল। সাকিবের অভাব পূরণ হওয়ার নয়। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি