ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সানি লিওন মা হলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৩, ২৩ জুলাই ২০১৭ | আপডেট: ১৫:৫৫, ২৪ জুলাই ২০১৭

মেয়ে নিশার সঙ্গে সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল

মেয়ে নিশার সঙ্গে সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল

 

 

পর্নো স্টার থেকে বলিউড সিনেমার নায়িকা হওয়া আলোচিত অভিনেত্রী সানি লিওন কন্যাসন্তানের মা হয়েছেন। সানি তাঁর স্বামী ড্যানিয়েল বেবারের প্রায় দুই বছর বয়সী ফুটফুটে ওই কন্যাশিশুর নাম নিশা কৌর বেবার। কী চমকে গেলেন! ভাবছেন সন্তান কবে হল? আর এতদিন পরেই বা বিষয়টি জানাজানি হল কেন?

এবার খোলাসা করে বলি, সানি মা হয়েছেন ঠিকই। তবে সন্তান জন্ম দিয়ে নয়, দত্তক নিয়ে।
শুক্রবার টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, সানি ও ড্যানিয়েল দম্পতি নিশা নামের ওই শিশুটিকে মহারাষ্ট্রের লাতুর গ্রাম থেকে দত্তক নিয়েছেন। সানি ও ড্যানিয়েল ২০০৯ সালে বিয়ে করেন।

প্রতিবেদনে বলা হয়, পরিবারের নতুন সদস্যকে নিয়ে বেশ আনন্দে আছেন সানি দম্পতি। এ ঘটনায় অভিনেত্রী শার্লিন চোপড়া প্রথম সানিকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন।

এভাবে মা হওয়ার অনুভূতি জানাতে গিয়ে সানি বলেন, ‘যে মুহূর্তে নিশার প্রথম ছবি দেখলাম, সেই মুহূর্তে আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম, আনন্দিত হয়েছিলাম। মাত্র তিন সপ্তাহের মধ্যে পুরো বিষয়টি আমরা চূড়ান্ত করে ফেলি। অথচ একটি সন্তানের জন্য মানুষকে নয় মাসের প্রস্তুতি নিতে হয়।’

ড্যানিয়েল জানিয়েছেন, সানির তুমুল ব্যস্ততার কারণেই তাদের পক্ষে একটি বাচ্চার পরিকল্পনা করা কঠিন হয়ে যাচ্ছিল। তাই তারা শিশু দত্তক নেয়ার সিদ্ধান্ত নিলেন। তিনি বলেছেন, আমাদের জীবন সব সময়ই খুব অদ্ভূত। আমাদের জীবনে কোনো নয় মাস নেই। গত দু’বছরে অনেক কাগজপত্র ঘাটতে হয়েছে। এর পর আচমকাই একদিন। ই-মেইল পেলাম, একটি বাচ্চার সঙ্গে আমাদের ম্যাচিং হয়েছে।

সানি লিওন জানিয়ে দিয়েছেন, তাদের কাছে এটা আদৌ গুরুত্বপূর্ণ ছিল না, যে সন্তানকে বায়োলজিক্যাল হতেই হবে। তিনি বলেন, আমি সবার কথা বলতে পারব না, কিন্তু আমাদের কাছে কোনো ব্যাপারই নয় যে, সন্তান বায়োলজিক্যাল কি না। শিশুটির নাম প্রথম থেকেই ছিল নিশা। সেই নামই অপরিবর্তিত রাখা হয়েছে।

সানি লিওন বলেন, আমি অন্যদের কথা বলতে পারব না। তবে সন্তান বায়োলজিক্যাল না কী, এটা আমাদের কাছে কোনো বিষয় নয়। আমার একটা পরিপূর্ণ পরিবার চেয়েছিলাম, সেটা এখন পেয়েছি। আমার বিশ্বাস, নিশা আমাদের খুব পছন্দ করবে।’

//এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি