ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

সানির জন্যই অ্যাডাল্ট ছবির জগতে এসেছিলেন ড্যানিয়েল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৩, ২৫ আগস্ট ২০১৮

বলিউড অভিনেত্রী সানি লিওন। তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। মিডিয়া বরাবরই সানিকে নিয়ে বেশ উৎসাহী। তবে এবার শিরোনামে উঠে আসলো স্বামী ড্যানিয়েল। সম্প্রতি প্রকাশিত হয়েছে সানি লিওনের বায়োপিক। আর তাতে উঠে এসেছে তার জীবনের সত্য ঘটনা। এক সময় পরিবারের আর্থিক অবস্থা খারাপ হয়ে যাওয়ায় পর্ন দুনিয়ায় পা রাখেন সানি লিওন। তারপর ভেগাসের এক ক্লাবে পরিচয় হয় ড্যানিয়েলের সঙ্গে। ধীরে ধীরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তবে মাঝে মাঝে অস্বস্তি হত ড্যানিয়েলের। সানি নিজেই জানিয়েছেন সে কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, অন্য পুরুষের সঙ্গে অ্যাডাল্ট ছবিতে অভিনয় করতে দেখে ড্যানিয়েলের সমস্যা হতো। সেজন্যই ও সিদ্ধান্ত নেয় এই জগতে আসার।

সানি বলেছেন, আমাদের প্রেমটা মোটেও `লাভ অ্যাট ফার্স্ট সাইট` ছিল না। ভেগাসের একটা ক্লাবে আমাদের আলাপ হয়েছিল। তারপর আস্তে আস্তে সম্পর্ক গাঢ় হয়। প্রথমবার ডেটে যেতেও দেরি করেছিলাম আমি। তবে ড্যানিয়েল কিন্তু আমার জন্য বহুক্ষণ অপেক্ষা করেছিল। একটুও না রেগে। শান্ত ভাবে। আর ওই ফার্স্ট ডেটটা ছিল আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। তিন ঘণ্টা নাগাড়ে বকবক করেছিলাম আমরা। মনে হচ্ছিল রেস্টুরেন্টের চারপাশে কেউ নেই। শুধু আমরা দু`জন আছি।

এরপর ড্যানিয়েল প্রপোজ করেন সানিকে। সানি বলেন, ড্যানিয়েল যেভাবে আমায় প্রপোজ করেছিল সেটা ছিল স্বপ্নের মতো। এখনও ভাবলে মনে হয় এই তো কালকের ঘটনা। আমার আজও মনে আছে একটা আংটি রাখার জন্য বাক্স খুঁজছিলাম আমি। আচমকাই মেহগনি কাঠের ডিজাইন করা একটা বাক্স আমায় দেয়। ভীষণ আনন্দ পেয়েছিলাম আমি। তারপর খুব ক্যাজুয়াল ভাবেই ড্যানিয়েল আমায় বলে তোমার জন্য আরও একটা আংটি রয়েছে আমার কাছে। এটাই ছিল আমাদের প্রপোজ পর্ব।

সূত্র : আনন্দবাজার

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি