ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

সামান্য ভিডিওর জন্য কত পারিশ্রমিক নিলেন শাহরুখ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৪, ২৯ আগস্ট ২০১৮

শাহরুখ মানেই দামি তারকা। নামেও তিনি যেমন উজ্জল ঠিক তেমনি পারিশ্রমিকের ব্যপারেও। সম্প্রতি এক প্রমোশনাল ভিডিও’র জন্য ৮ কোটি পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ খান। ভারতীয় দর্শকদের সবারই জানা রয়েছে- নতুন করে টেলিভিশনের পর্দায় ফিরছে ‘কসৌটি জিন্দগি কি’। তবে সিক্যুয়েল হিসেবেই এবার দর্শকদের সামনে আসছে একতা কাপুরের এই মেগা হিট। শোনা যাচ্ছে, ‘কসৌটি জিন্দগি কি টু’-এর প্রমোশনাল ভিডিও’র জন্য শাহরুখ এ পারিশ্রমিক নিয়েছেন।

বলিউড টাউনের খবর, ‘কসৌটি জিন্দগি কি টু’-এর প্রমোশন যাতে শাহরুখ খানের হাতেই হয়, সে বিষয়ে প্রথম থেকেই চেষ্টা চালাচ্ছিলেন একতা। অবশেষে কিং খান-কে রাজি করাতে পেরেছেন টেলিভিশন ‘কুইন’। একতার সঙ্গে একটি শুটও করেছেন শাহরুখ। একতার সুপার হিট মেগার প্রমোশনের জন্য শাহরুখ খান ৮ কোটি পারিশ্রমিক নিয়েছেন।
জানা যায়, এই নতুন মেগার জন্য একটি ভিডিও শুট করার কথা ছিল শাহরুখের। কিন্তু শেষ পর্যন্ত ৩টি ভিডিও আরও শুট করেন কিং খান। ফলে, একতার সঙ্গে প্রথম ভিডিও শুটের জন্য ৫ কোটি নেন বাদশা খান। এরপর আরও ৩টির জন্য এক এক কোটি করে পারিশ্রমিক নেন শাহরুখ খান। ফলে, সবকিছু মিলিয়ে ৮ কোটি পারিশ্রমিক পকেটে পুরে ফেলেন বলিউডের বাদশা।
এদিকে ‘কসৌটি জিন্দগি কি টু’-এর শুটিংয়ের পাশাপাশি এখন ‘জিরো’-র জন্য ব্যস্ত শাহরুখ খান। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ এবং অানুশকা শর্মা। শুধু তাই নয়, এই সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকেও।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি