ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

সিকৃবিতে আন্তঃব্যাচ ফুটবল প্রতিযোগিতায় ২৫তম ব্যাচ চ্যাম্পিয়ন

সিকৃবি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১১, ২৮ অক্টোবর ২০১৯

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) ভেটেরিনারি এনিমেল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদ আন্তঃব্যাচ ফুটবল প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলায় ২৫তম ব্যাচ চ্যাম্পিয়ান হয়েছে। ফাইনাল খেলায় মুখোমুখি হয় ভেটেরিনারি অনুষদ ২৫তম ব্যাচ ও ২২ তম ব্যাচ।  উক্ত ফাইনাল খেলায় ২৫তম ব্যাচকে  ৩-২ গোলে পরাজিত করে ২২তম ব্যাচ।  

সোমবার (২৮ অক্টোবর) বিকাল ৩টায় সিকৃবি কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে সিকৃবি কেন্দ্রীয় অডিটোরিয়ামে পুরুষ্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে ভেটেরিনারি অনুষদের চতুর্থ বর্ষের শিক্ষার্থী খাদেমুল ইসলামের সঞ্চালনায় ও ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিকৃবি ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মতিয়ার রহমান হাওলাদার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মিটু চৌধুরী, সিকৃবি রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম সোয়েব।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার বলেছেন, শিক্ষার মান উন্নয়নে ছাত্র-ছাত্রীদেরকে গতানুগতিক শিক্ষার পাশাপাশি খেলাধূলায় সক্রিয় অংশগ্রহণ করতে হবে। তবেই আমাদের দেশ আন্তর্জাতিক প্রতিযোগিতায় নিজেদেরকে মেলে ধরতে পারবে।

চ্যাম্পিয়ান ও রানারআপ দলের হাতে পুরুষ্কার তুলেদেন অতিথিবৃন্দ। উক্ত প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ২২ তম ব্যাচের মোখলেছুর রহমান এবং ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ২৫ তম ব্যাচের  আবু সুফিয়ান।

ফাইনাল খেলা দর্শক গ্যালারীতে বসে উপভোগ করেন উক্ত অনুষদের ডিন প্রফেসর ড. আবু হেনা মোস্তফা কামাল, রেজিস্ট্রার মো. বদরুল ইসলাম শোয়েব, অনুষদের অন্যান্য শিক্ষক , কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ছাত্রছাত্রীবৃন্দ এবং বিভিন্ন হলের ছাত্ররা।

কেআই/আরকে


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি