ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:২৭, ১৯ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সেনাবাহিনীর সৈনিক শাহীন আলম হত্যার ঘটনার সাথে জড়িত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে হত্যার কাজে ব্যবহারিত ছুরি। 

বুধবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান। গ্রেফতারকৃতরা হলেন, জীবন, সুমন ওরফে বিয়ার সুমন ও জুম্মন।

তিনি জানান, হত্যার পর অভিযানে নামে পুলিশ ডিজিটাল প্রযুক্তির সহায়তায় সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকারীদের সনাক্ত করে পেশাদার তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। গত ১৫ জানুয়ারী সেনাবাহিনীর সদস্য শেখ হাসিনা ক্যান্টনমেন্ট লেবুখালী, পটুয়াখালীতে কর্মরত সৈনিক শাহীন আলম সাত দিনের ছুটিতে নিজ বাড়ি চাঁদপুর এর উদ্দেশ্যে রওনা হয়। পথেই রাতে বন্ধু বাসায় সিদ্ধিরগঞ্জের হিরাজিল রাত্রিযাপনে উদ্দেশ্যে যাচ্ছিল। 

এসময় অটোরিক্সা যোগে ছিনতাইকারীরা এসে তাকে গতিরোধ করে তার সাথে থাকা মানিব্যাগসহ অন্যান্য জিনিসপত্র লুটে নেয়ায় সময় তাদের মধ্যে ধস্তাধস্তি এক পযার্য়ে ছিনতাইকারীরা উপর্যুপরি ছুরি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে আহত করে। পরে তাকে উদ্ধার করে সাইনবোর্ড এলাকার প্রো-এ্যাকটিভ হাসপাতালের নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা সিএমএইচএ প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় নিহতের বড়ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি