ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিনেমায় ব্যস্ততা শুরু পপির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ২৪ জুন ২০১৮

চিত্রনায়িকা পপি। মাঝে বড় পর্দায় অভিনয় কমিয়ে দিয়েছিলেন তিনি। তবে বড় পর্দায় কম দেখা গেলেও প্রতিবছর ঈদুল ফিতরে ছোট পর্দায় নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। কিন্তু এবার কোনো নাটকেই দেখা যায়নি পপিকে।

বিষয়টি নিয়ে পপি জানান, তার বাবা গুরুতর অসুস্থ। এজন্যই কোনো নাটকে শুটিং করা সম্ভব হয়নি। বাবা এখন কিছুটা সুস্থ। শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন চিকিৎসক। তাই আবারও কাজে ফিরছেন এ নায়িকা।

উল্লেখ্য, সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং শুরু হবে আগামী জুলাইয়ে। এ সিনেমার শুটিংয়ের মাধ্যমেই কাজে ফিরবেন পপি। এছাড়া একই মাসে শহীদুল হক খানের ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ নামে নতুন দুটি সিনেমার শুটিং শুরু করবেন বলে জানান তিনি।
অভিনয়ের ব্যস্ততা প্রসঙ্গে পপি বলেন, ‘আগামী মাস থেকেই তিনটি সিনেমার শুটিং শুরু হচ্ছে। সাহসী যোদ্ধা বেশ সুন্দর গল্পের একটি সিনেমা। ‘টার্ন’ ও ‘যুদ্ধ শিশু’ সিনেমার গল্পও বেশ ভালোলাগার। এ দুটি সিনেমার কাজ যথাযথভাবে সম্পন্ন হলে দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাবে।’
এছাড়াও আরিফ নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি সিনেমাতেও কাজ করছেন পপি। এতে তিনি প্রথমবার শরৎচন্দ্রের পার্বতী চরিত্রে অভিনয় করছেন।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি