ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সিরাজগঞ্জে দেশীয় অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৩, ২৯ অক্টোবর ২০১৯

সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় বিভিন্ন অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া-হাটিকুমরুল মহাসড়কের নবরত্ন মন্দির সংলগ্ন রাস্তার উপর ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। 

এরা হলো, সিরাজগঞ্জ সদরের মালিগাতি গ্রামের আঃ সাত্তারের ছেলে আনোয়ার হোসেন সাগর (৩৮), লাঙ্গলমোড়া মধ্যপাড়া গ্রামের মোজদার আলী শেখের ছেলে সবুজ শেখ (২৭), রায়গঞ্জ থানার রামকৃষ্ণ কোদলা গ্রামের মৃত সোনা মন্ডলের ছেলে আক্তার হোসেন (৪৫) ও বগুড়া জেলার শেরপুর থানার আমিনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রঞ্জু মিয়া (২৬)।

সলঙ্গা থানার ওসি তদন্ত হুমায়ন কবীর জানান, হাটিকুমরুল-বগুড়া মহাসড়কে একটি ডাকাত দল মাঝে-মাঝে বিভিন্ন স্থান থেকে আসা গাড়ীর গতীরোধ করে ডাকাতি করে আসছিল। মঙ্গলবার ভোর রাতে হাটিকুমরুল নবরত্ন মন্দির এলাকার মহাসড়কে এমন প্রস্তুতি নিলে এসআই মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে টহল পুলিশ অভিযান চালায়। তখন ডাকাত দলের অন্যান্য সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলে ধরা পড়ে ঐ ৪ ডাকাত। তখন ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ ও ১টি হেক্স ব্লেট, ২টি চাপাতি, দুই টি রামদা, ৩টি ছোরা, ২টি হাসুয়া, ৩টি রড উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি