ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

সিয়াম-পরীর ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ১৫ মার্চ ২০২০

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর কাজ শুরু করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি জুটি। গতকাল শনিবার থেকে লঞ্চে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। ঢাকা থেকে সুন্দরবন যাত্রা পথে টানা ২০ দিন শুটিং চলবে।

জনপ্রিয় কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমাটি। পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল।

সিয়াম আহমেদ বলেন, এ সিনেমায় রাতুল চরিত্রে কাজ করতে যাচ্ছি। দারুণ একটা চরিত্র। আশা করি, দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।

পরীমনি বলেন, ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে আমাদের লঞ্চ ছেড়েছে। এরপর চাঁদপুর বরিশাল হয়ে আমাদের গন্তব্য হবে সুন্দরবন।

পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, শুধু সুন্দরবনের কটকায় আমরা নামবো, বাকি শুটিং হবে লঞ্চের মধ্যেই। টানা ২৫ দিন এ সিনেমার শুটিং হবে।

সিনেমাটিতে সিয়াম-পরী ছাড়াও থাকছেন একঝাঁক শিশুশিল্পী। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় পরীমনির সঙ্গে দ্বিতীয়বারের জুটি বাঁধলেন সিয়াম। এ জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৭ মার্চ।

প্রসঙ্গত, ২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি