ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে দুই ভারতীয় নাগরিকের গাড়ী আটকিয়ে ডাকাতি

এম হেদায়েত, সীতাকুণ্ড 

প্রকাশিত : ১৬:৫৬, ১৭ জুন ২০২০

সীতাকুণ্ডে একেরপর এক চুরি- ডাকাতির ঘটনা বেড়েই চলেছে। এবার ডাকাতের কবলে পড়েছে দুই ভারতীয় নাগরিক ও তাদের পরিবার।

থানা সূত্রে জানা যায়, সোমবার রাত ২টার সময় বিএসআরএম কারখানার দুই ভারতীয় কর্মকর্তা পরিবারসহ দেশে যাওয়ার উদ্দেশ্যে নগরীর খুলশীর বাসা থেকে বের হয়ে ঢাকা বিমান বন্দরে যাওয়ার জন্য রওনা দেন। সীতাকুণ্ডের বাড়বকুণ্ড এলাকায় আসা মাত্রই ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল তাদের গাড়ী আটকিয়ে প্রাণনাশের হুমকি দেয়। দুই ভারতীয় পরিবারের সঙ্গে থাকা পাসপোর্ট, নগদ টাকা, ইন্ডিয়ান রূপি, উএস ডলার, স্বর্ণালংকার, ডেবিট ও ক্রেডিট কার্ড, আঁধার কার্ড, ভোটার আইডি, ড্রাইভিং লাইসেন্স, লেপটপ, মোবাইল সেটসহ সব কিছু নিয়ে যায়। দুই ভারতীয় নাগরিক ও তাদের পরিবার সবকিছু হারানোর পর তারা দেশে না গিয়ে তাদের খুলশী বাসায় ফিরে আসে।

তারা বিষয়টি তাদের বিএসআরএম কতৃপক্ষকে জানায় । বিএসআরএম কতৃপক্ষ সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। আটককৃত আসামিদের মধ্যে দুই জন ডাকাতির ঘটানায় জড়িত থাকার কথা স্বীকার করে মঙ্গলবার জবানবন্দী দিয়েছেন আদালতে। ঘটনার মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে ডাকাত দলের নেতা সহ তিন সদস্যকে গ্রেফতার করেছে সীতাকুণ্ড থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানা ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, আমরা অক্লান্ত পরিশ্রমে ঘটনার মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে ডাকাত দলের নেতাসহ তিন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হই, এবং তাদের নিকট হতে লুণ্ঠিত মালামাল উদ্ধার করি। এনিয়ে সীতাকুণ্ডের জনসাধারণের মধ্যে বিরাজ করছে চরম ক্ষোভ ও আতঙ্ক।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি