ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩০, ১৩ অক্টোবর ২০২০

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টায় শুরু হওয়া এ সংঘর্ষ চলে দুই ঘণ্টাব্যাপী। নিহত নূর মোহাম্মদ (৫০) ভাটিপাড়া এলাকার মধুরাপুরের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ থেকে ১২ বছর ধরে উপজেলার ভাটিপাড়া মধুরাপুরে আধিপত্য বিস্তার নিয়ে ভাটিপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান জাহেদ চৌধুরী পক্ষের দিল হক ও একই এলাকার যুক্তরাজ্যপ্রবাসী মুকিত চৌধুরী পক্ষের নূর জালালের মধ্যে জলমহাল ও জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

গত এক বছর ধরে এ নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। এই ঘটনায় গত কয়েক দিন ধরে উত্তেজনা চরমে পৌঁছালে দুইপক্ষের লোকজন আজ সকালে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে দেশিয় অস্ত্রের আঘাতে নূর জালালের ভাই নূর মোহাম্মদের মৃত্যু ও উভয়পক্ষে অন্তত ৩০ জন আহত হয়। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে। 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ দুই গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আজ সকালে দুপক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে একজন মারা যান। ঘটনাস্থলে পুলিশ ফোর্স মোতায়েন রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি