ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে নিউজ ভিশন বিডির ৪র্থ বর্ষপূর্তি

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৩, ২৯ অক্টোবর ২০১৯

অনলাইন নিউজ পোর্টাল নিউজ ভিশন বিডির ৪র্থ বর্ষপূর্তিতে সুনামগঞ্জে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় শহরের পৌরবিপণীস্থ প্রতিষ্ঠানটির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

নিউজ ভিশন বিডির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এম এ মোতালিব ভূইয়ার সভাপতিত্বে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান। 

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, ফোরামের সাধারণ সম্পাদক এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদার, অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মোশাহিদ আলম মহিম তালুকদার, নিউজ ভিশনের স্টাফ রিপোর্টার অলিউর রহমান, মো. আবু সঈদ, চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি কে এম শহীদুল, আশীস রহমান, জামাল আহমদ।
 
নেতৃবৃন্দরা বলেন, গণমাধ্যমকর্মীরা জাতির বিবেক হিসেবে এলাকার অসহায় নির্যাতিত মানুষের কল্যাণে সব সময় নিরলসভাবে কাজ করে যাবে। আর বিগত চারটি বছরে অনলাইন নিউজ পোর্টাল নিউজ ভিশন হাওরের জনপদের মানুষের সুখ দুঃখের কথা তুলে ধরে ইতিমধ্যে জেলাবাসীর হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে এবং এই প্রতিষ্ঠানটি এই ধারা সমুন্নত রেখে হাওরবাসীর কল্যাণে আরও ব্যাপক ভূমিক রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।

কেআই/এসি
  
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি