ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সুন্দরবনের পাশেই ‘সুন্দরবন প্যালেস’

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩০, ২৯ নভেম্বর ২০১৯

সুন্দরবন প্যালেস

সুন্দরবন প্যালেস

মোংলায় সুন্দরবনের পাশেই যাত্রা শুরু হল ‘সুন্দরবন প্যালেস’ নামে একটি চার তলা হোটেলের। মোংলা পৌর শহরের শেখ আবদুল হাই সড়কে রিমঝিম চত্তর সংলগ্ন হোটেল সুন্দরবন প্যালেস’র গ্রাউন্ড ফ্লোরে শুক্রবার (২৯ নভেম্বর) বিকালে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন মোংলার বিভিন্ন শ্রেণি পেশার শহশ্রাধিক মানুষ।

দোয়া অনুষ্ঠান শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র মোঃ জুলফিকার আলী। এসময় আগত সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় হোটেল কর্তৃপক্ষের পক্ষ থেকে। 

মোংলা শহরে অত্যাধুনিকভাবে গড়ে তোলা হোটেল সুন্দরবন প্যালেস ঘুরে দেখা যায়, এর ১৭টি কক্ষ সম্পূর্ণ এসি নিয়ন্ত্রিত। যার প্রতিটিতে রয়েছে দুটি করে বেড, এলইডি টিভি, টেবিল-চেয়ার ও হাই কমোটবিশিষ্ট বাথরুম। চার তলার ছাদে সম্পূর্ণ গ্লাস দিয়ে তৈরী করা হয়েছে একটি কপি হাউজ। যেখানে বসে প্রত্যক্ষ করা যাবে সুন্দরবনকে আর পশুর নদীতে দাঁড়িয়ে থাকা দেশি-বিদেশি সারি সারি জাহাজ। আর গ্রাউন্ড ফ্লোরে তৈরী করা হচ্ছে- থাই চাইনিজ ফুড রেস্ট্যুরেন্ট। দোতলায় অভ্যার্থনা কক্ষটি গ্লাস আর সোফার সাথে সারি সারি ফুল দিয়ে সাজিয়ে মনোরম পরিবেশ সৃষ্টি করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আগত অতিথিরা বলছেন, প্রতিটি কক্ষে তৈরী করা নানা কারুকাজ আর বিদেশি লাইটিং ব্যবস্থা মুগ্ধ করবে সবাইকে। সুন্দরবন আর মোংলা নদীর পাশে গড়ে তোলা হোটেলটি আকৃষ্ট করবে সুন্দরবনের পর্যটকদের। হোটেলটির যাত্রা শুরুর মধ্য দিয়ে দেশি বিদেশি পর্যটকদের দীর্ঘ দিনের প্রত্যাশা কিছুটা হলেও পূরণ হবে এমটাই মনে করছেন সবাই। 

হোটেল সুন্দরবন প্যালেস’র স্বত্বাধিকারী মোঃ জুলফিকার আলী জানান, পুরো হোটেলটি সিসি ক্যামেরার আওতায় রাখা হয়েছে। একইসঙ্গে নিরাপত্তার জন্য দুটি গেট তৈরী করা হয়েছে। দ্রুত চালু করা হবে ক্যাপসুল লিফট। 

তিনি আরও বলেন, ব্যবসায়িক বিবেচনায় নয়, শুধু মোংলা আর সুন্দরবনকে দেশি বিদেশি মানুষদের কাছে আকৃষ্ট করে তুলতে তৈরী করা হয়েছে হোটেলটি। যে কারণে বিলাসবহুল প্রতিটি রুমের ভাড়া নির্ধারণ করা হয়েছে মাত্র দুই থেকে তিন হাজার টাকার মধ্যে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি