ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুশান্তকে নিয়ে ছবি, ‘সুইসাইড অউর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৪, ২০ জুলাই ২০২০

অনেক দিন ধরেই কানাঘুষো হচ্ছিল। অবশেষে কথাটা সত্যি বলেই প্রমানিত হলো। সুশান্ত সিংহ রাজপুতের বায়োপিক  আসছে। ছবির নাম, ‘সুইসাইড অউর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’। পরিচালনায় শমীক মৌলিক। প্রযোজনায় বিজয় শেখর গুপ্ত।

সুশান্তের ভূমিকায় কাকে নেওয়া হবে তা নিয়ে পরিচালক-প্রযোজকদের মধ্যে গত কয়েক দিন ধরেই নাকি বিস্তর আলাপ-আলোচনা হয়েছে। অবশেষে ঠিক হয়েছে, সুশান্তের ভূমিকায় দেখা যাবে টিকটক স্টার সচিন তিওয়ারিকে তিনি কোনও স্টারকিড নয়, ইন্ডাস্ট্রির পরিচিত মুখও নয়। সুশান্তের মৃত্যুর পর তিনি রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন।

সুশান্তের মৃত্যুর পর থেকেই তার মতো অবিকল দেখতে সচিন নেটাগরিকদের বিস্তর ভালবাসা পেয়ে আসছেন। লাইমলাইটে হঠাৎ করেই এসে পড়েছেন। তাঁর হাসি, তাকানোতে অনুরাগীরা সুশান্তকে ফিরে পেয়েছেন। সচিনের ভক্তের সংখ্যাও খুব দ্রতই বাড়ছে। সচিনের টুইটার অ্যাকাউন্ট ঘাঁটলে দেখা যাবে, তাতে টুইটের সংখ্যা নেহাতই কম। কিন্তু বায়োতে লেখা, ‘অভিনেতা, কারেন্ট প্রজেক্ট ‘সুইসাইড অউর মার্ডার, আ স্টার ওয়াজ লস্ট’।

কিন্তু প্রযোজনা সংস্থা ছবিটিকে সুশান্তের বায়োপিক বলতে নারাজ। একা সুশান্ত নয়, অসংখ্য সুশান্তেরই গল্প বলে এই ছবি, প্রযোজক বিজয় শেখর এমনটাই জানিয়েছেন। ছোট শহরের এক ছেলের সুপারস্টার হওয়ার জার্নি, নেপোটিজমের জাঁতাকলে পিষ্ট হয়ে চরম পরিণতিই এই ছবির মুখ্য বিষয়। ছবির ফার্স্টলুক ও ইতিমধ্যেই সেই প্রকাশ্যে এসেছে। ছবির শুটিং শুরু হবে সেপ্টেম্বর থেকে। বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ইন্ডাস্ট্রির স্বজনপোষণের পর্দা কতটা নিরপেক্ষ ভাবে ফাঁস করতে পারে এই ছবি, তা জানতেই মুখিয়ে নেটাগরিকরা।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি