ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সেই গোলরক্ষক সোহেল বঙ্গবন্ধু গোল্ডকাপে বাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫২, ১৮ সেপ্টেম্বর ২০১৮

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে শুরু হবে আগামী ১ অক্টোবর থেকে সিলেট স্টেডিয়ামে। এই টুর্নামেন্টের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এই দল থেকে বাদ দেওয়া হয়েছে সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে ডোবানো গোলরক্ষক শহিদুল আলম সোহেলকে।

সদ্য সমাপ্ত সাফ চ্যাম্পিয়নশিপে স্বপ্নের শুরু হয়েছিল বাংলাদেশের। প্রথম দুই ম্যাচে ভুটান এবং পাকিস্তানকে হারিয়ে সেমিফাইনালের পথে এক পা দিয়ে রেখেছিল লাল-সবুজ জার্সিধারীরা। কিন্তু গ্রুপ পর্বের শেষ ম্যাচে এসে নেপালের কাছে ২-০ গোলে হেরে বিদায় নিতে হয় বাংলাদেশকে। এই ম্যাচে গোলরক্ষক শহিদুল আলম সোহেলের শিশুসূলভ একটি ভুলই বাংলাদেশকে ছিটকে দেয় সেই আসর থেকে। নেপালের করা একটি ফ্রি কিক হাতের মধ্যে নিয়েও জালের মধ্যে ছেড়ে দেন গোলরক্ষক সোহেল।

সমালোচনার মুখে অবশেষে বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রাথমিক দল থেকেও বাদ দেওয়া হলো এ গোলরক্ষককে। তার পরিবর্তে রয়েছেন এশিয়ান গেমসে কাতারকে হারানো দলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে বাফুফে। আগেই জানা গিয়েছিল, বঙ্গবন্ধু গোল্ডকাপের উদ্দেশ্যে শুক্রবার থেকে প্রস্তুতি ক্যাম্প শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল দল।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি