ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সোনা বিতর্ককে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে: এম এ মান্নান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৪, ২৬ জুলাই ২০১৮ | আপডেট: ১৮:৫০, ২৬ জুলাই ২০১৮

জনগণের কাছে দায়বদ্ধতা থেকে সোনা বিতর্কের বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন অর্থপ্রতিমন্ত্রী এম এ মান্নান। দেশের একটি অনলাইন নিউজ পোর্টাল আয়োজিত ‘বাংলাদেশ ব্যাংকের সোনা বিতর্ক’ শীর্ষক বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় শুরু হয়েছে এ বৈঠক। মুন্নী সাহার সঞ্চালনায় বৈঠকটিতে অংশ নিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খন্দকার ইব্রাহিম খালেদ, বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন, অগ্রণী ব্যাংকের পরিচালক কাশেম হুমায়ুন, লেখক ও কলামিস্ট আহসান কবির প্রমুখ।

এম এ মান্নান বলেন, এই ঘটনা যখন ঘটে তার আগে আমার এ সম্পর্কে কোনও ধারণাই ছিল না। কারণ আমি প্রতিমন্ত্রী। আমি নিজেও এই খবরটি দেখে অবাক হয়েছি। এটা কীভাবে সম্ভব হলো? বাংলাদেশ ব্যাংকের মতো একটি আস্থাশীল সরকারি প্রতিষ্ঠানে কীভাবে এটা সম্ভব হলো?’

প্রতিমন্ত্রী বলে, আমরা তো এই ব্যাংকের কর্ণধারদের প্রতি আস্থা রাখতে চাই। সোনার হিসাব-নিকাশ আমরাও তো বুঝি না। কিন্তু প্রতিবেদন প্রকাশের পর এ ঘটনাকে আমরা অনেক গুরুত্ব দিয়েছি। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। যেহেতু আমি সরকারের একটি দায়িত্বে আছি, আমার জনগণের কাছে দায়বদ্ধতা আছে। ফলে এটার ক্ষেত্রে গুরুত্ব নিয়ে কাজ করছি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি