ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৬, ১৬ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ২১:১০, ১৬ ফেব্রুয়ারি ২০২২

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে অটোরিকশা চালক বাবুল (৩৫) নিহত হয়। এঘটনায় আহত হয়েছেন সিএনজি চালকসহ আরও দুই যাত্রী।

বুধবার সকালে সোনাইমুড়ী স্কুল সড়কের ইমন মেটাল ওয়ার্কশপের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. বাবুল লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার মধ্য চরমার্টিন গ্রামের লোকমান হোসেনের ছেলে। তিনি সোনাইমুড়ী চৌরাস্তা আইডিয়াল স্কুল এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সকালে ব্যাটারিচালিত অটোরিকশাটি (মিশুক) নিয়ে সড়কে বের হয় বাবুল। সকাল ৮টার দিকে যাত্রী নিয়ে সোনাইমুড়ী বাজারের দিকে যাচ্ছিল এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি ধুমড়ে-মুছড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যায় অটোচালক বাবুল। আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হারুন উর রশিদ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। গাড়ি দু’টি আটক আছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি