ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্কুলের অনিয়ম জানতে চাওয়ায় অভিভাবককে বেধড়ক মারধর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৩, ৮ জানুয়ারি ২০১৮

স্কুলের ভর্তি ফি ও মাসিক বেতন বাড়ানোর বিষয় জানতে চাওয়ায় ভয়াবহ নির্যাতনের শিকার হয়েছেন এক অভিভাবক। তিনি খরুলিয়া কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র শাহরিয়ারের বাবা আয়াতউল্লাহ। রোববার সকালে কক্সবাজার সদরের খরুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই ঘটনা ঘটে।

যদিও শিক্ষকদের দাবি, ওই অভিভাবক তাদের ওপর চড়াও হওয়ায় শিক্ষার্থীরা তাকে মারধর করেছে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

আয়াতউল্লাহ জানান, ছেলের বার্ষিক পরীক্ষার ফলাফল জানতে স্কুলে যাওয়ার পর জানতে পারি ভর্তি ফি ও মাসিক বেতন বৃদ্ধির পেয়েছে। প্রধান শিক্ষক বোরহান উদ্দিনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি সদুত্তর না দিয়ে উল্টো তাকে ধাক্কা দেন। ক্লাসের সব ছেলেদের হাতে লাঠিসোটা তুলে দিয়ে শিক্ষকরা সামনে থেকে এ হামলার নেতৃত্ব দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হোসেন ইটিভিকে বলেন, আমাদের মাধ্যমিক শিক্ষা অফিসারের মাধ্যমে এই ঘটনার যথাযত বেবস্থা নেওয়া হবে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে এলাকাবাসী।

এরপর আয়াতউল্লাহ মাটিতে পড়ে গেলে বোরহান উদ্দিন ও পাশের খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল মারধর করেন।

তবে, এ বিষয়ে অভিযুক্ত শিক্ষকরা বলছেন ভিন্ন কথা। স্কুলে গিয়ে আয়াতউল্লাহ’র গালিগালাজ শুনে খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ঘটনা জানতে চাইলে তাকে নাজেহাল করেন আয়াত। পরে ক্ষুব্ধ শিক্ষার্থী ও শিক্ষকরা তাকে মারধোর করে।

ভিডিও

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি