ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

স্ত্রীর ব্যর্থতায় শাহরুখের বিরুদ্ধে প্রতিশোধ নিলেন সমীর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ১৯ অক্টোবর ২০২১ | আপডেট: ১৬:৫৮, ১৯ অক্টোবর ২০২১

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের প্রতিশোধ স্পৃহার কারণেই জেলে শাহরুখ-পুত্র আরিয়ান বলে অভিযোগ করেছেন এক শিবসেনা নেতা। তিনি সমীরের স্ত্রীর বলিউড ব্যর্থতায় এ কাজ করেন বলেন জানান।

শিবসেনা নেতা কিশোর তিওয়ারি এ মর্মে শীর্ষ আদালতকে একটি চিঠি দিয়েছেন। সেখানে আরিয়ান খানের মৌলিক অধিকার লঙ্ঘিত হচ্ছে বলেও তুলে ধরেন।

মাদক পার্টি থেকে আরিয়ানের গ্রেফতার হওয়ার মধ্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে শিবসেনা এবং ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)। কেন্দ্রের নির্দেশে শাহরুখ এবং তার পরিবারকে হেনস্থা করা হচ্ছে বলে দাবি তাদের।

কিশোরের অভিযোগ, চলচ্চিত্র এবং মডেলিং জগতের সঙ্গে জড়িত ব্যক্তিদের নিশানা করেছেন এনসিবি। এখানেই থেমে থাকেননি তিনি। সমীরের ব্যক্তিজীবনের প্রসঙ্গও তুলে আনেন তিনি। এনসিবি কর্মকর্তার স্ত্রী ক্রান্তি রেডকর একজন বলিউড অভিনেত্রী। অজয় দেবগণের সঙ্গে ‘গঙ্গাজল’ ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। 

এরপরে বলিউডে যদিও আর তাকে বিশেষ কাজ করতে দেখা যায়নি। কিশোর মনে করেন, স্ত্রী ইন্ডাস্ট্রিতে সাফল্য পাননি বলেই খ্যাতনামীদের ‘নিশানা’ করছেন সমীর। আরিয়ানের মৌলিক অধিকার রক্ষার্থে শীর্ষ আদালতকে হস্তক্ষেপ করার অনুরোধ করেছেন তিনি।

শিবসেনা নেতার যুক্তি, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার না হওয়া সত্ত্বেও তাকে ‘বেআইনি’ ভাবে জেলে আঁটকে রাখা হচ্ছে। আরিয়ানের স্বাস্থ্য পরীক্ষা করেও মাদক সেবনের কোনও ইঙ্গিত মেলেনি বলে মনে করিয়ে দিয়েছেন তিনি। কিছু দিন আগে শিবসেনা প্রধান এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও এনসিবি-র বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনেছিলেন। সূত্র: আনন্দবাজার

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি