ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থীদের বরণ করবে ছাত্র ফ্রন্ট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০১, ২৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:৩২, ২৫ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীর সরকারি বেসরকারি কলেজগুলোতে অধ্যয়নরত স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থীদের জন্য নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করবে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ঢাকা মহানগর কমিটি। আগামীকাল সোমবার আয়োজিত হবে এ অনুষ্ঠান।

সেগুনবাগিচার রিপোর্টার্স ইউনিটি সংলগ্ন স্বাধীনতা হলে সকাল ১১টায় শুরু হবে এই নবীনবরণ অনুষ্ঠান।

এ নবীনবরণ অনুষ্ঠানে তেজগাঁও কলেজ, দনিয়া কলেজ, খিলগাঁও মডেল কলেজ, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, সিদ্ধেশ্বরী ডিগ্রী কলেজ, কবি নজরুল কলেজ, তিতুমীর কলেজ, ঢাকা কলেজ, বদরুন্নেসা কলেজ, বাংলা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, ইডেন কলেজসহ বিভিন্ন কলেজের ১ম বর্ষের নবীন শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে।

কলেজগুলোর অবকাঠামো সংকট সমাধান, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, ক্লাসরুম ও স্বতন্ত্র পরীক্ষার হল নির্মাণ করে সারা বছর ক্লাস চালু রেখে প্রকৃত উচ্চ শিক্ষার মান নিশ্চিত করা এবং জেলায় জেলায় বিশ্ববিদ্যালয় নির্মাণ করে জেলার কলেজগুলোকে অধিভূক্ত করার দাবি নিয়ে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ধারাবাহিক আন্দোলনের অংশ হিসেবে এই নবীনবরণ অনুষ্ঠিত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে অনুষ্ঠানটির আয়োজিত হওয়ার কথা থাকলেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের আপত্তির মুখে এর অনুষ্ঠানস্থল পরিবর্তন করে স্বাধীনতা হলে নির্ধারণ করে আয়োজকেরা।

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি