ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

স্বপ্ন ছুঁয়েও হেরে গেলেন ফাহমিদা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১১, ২১ মার্চ ২০২২ | আপডেট: ১৩:৩০, ২১ মার্চ ২০২২

ফাহমিদার স্বপ্ন ছিল প্রেমিক মাহমুদুলের সঙ্গে ঘর বাঁধবেন। কিন্তু বাধা ছিল মরণব্যাধি ক্যানসার। তবে প্রিয় মানুষের এই কঠিন সময়ে স্বপ্নটাকে সত্যি রূপ দেন প্রেমিক মাহমুদুল। ভালোবাসার টানে প্রেমিকার হাতে তিনি রেখেছিলেন হাত। ভাগ্যের নির্মম পরিহাস, সব শেষ হয়ে গেল। বিয়ের ১১ দিনের মাথায় সবাইকে কাঁদিয়ে চলে গেলেন ফাহমিদা (২৬)।

গত ৯ মার্চ উভয় পরিবারের সম্মতিতে হাসপাতালে তাদের বিয়ে হয়। কিন্তু দু’সপ্তাহ না পেরুতেই এলো দুঃসংবাদ। ক্যানসারের কাছে হেরে গেলেন ফাহমিদা।

সোমবার (২১ মার্চ) সকাল ৭টার দিকে বেসরকারি হাসপাতাল মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।  

মেডিক্যাল সেন্টারের জেনারেল ম্যনেজার শাহ আলম ভূইঁয়া গণমাধ্যমকে বলেন, “সকালে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।”  

ফাহমিদার চাচা ইউসুফ আলম বলেন, “বিয়ের পর শুধু একদিন বাসায় আনা হয়। পরে ১৫ মার্চ ফের চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়। রোববার দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে ফাহমিদাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সোমবার সকাল সাড়ে ৭টায় আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে যায় ফাহমিদা।”

২৬ বছর বয়সী ফাহমিদা চট্টগ্রামের বেসরকারি চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি থেকে এমবিএ করেন। শিক্ষাজীবনেই ঢাকার নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে পড়ালেখা শেষ করা মাহমুদুলের সঙ্গে ফাহমিদার পরিচয় হয়। দুই পরিবারের মধ্যে তাদের সম্পর্কের বিষয়ে জানাজানি ছিল। বিয়ের কথাবার্তাও হয় ২০২০ সালের শেষ দিকে। কিন্তু গত বছরের জানুয়ারি মাসে ফাহমিদার রেকটাম ক্যানসার ধরা পড়ে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি