ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনেই গণধর্ষিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৬, ২৯ সেপ্টেম্বর ২০২০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বামীকে খুঁজতে এসে আড়াই বছরের সন্তানের সামনেই গণধর্ষণের শিকার এক নারী। নির্যাতিতার দায়েরকৃত মামলায় রমজান (৩২) নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সিরাজগঞ্জের উল্লাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত রমজান সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার কেশবগঞ্জের বাসিন্দা এবং সম্পর্কে ভুক্তভোগী ওই নারীর স্বামীর ভগ্নিপতি।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, `ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে এবং অভিযুক্ত ভগ্নিপতি রমজানকে গ্রেফতার করা হয়েছে। আরেকজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। অন্যদিকে আমরা ভুক্তভোগী নারীর মেডিকেল চেকআপ সম্পন্ন করিয়েছি।`

জানা যায়, গণধর্ষণের শিকার ওই নারীর স্বামী গত এক মাস যাবত নিখোঁজ। আড়াই বছরের শিশুকে নিয়ে ওই নারী তাকে খুঁজতে বের হন। এক পর্যায়ে রোববার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া বাজার এলাকায় স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। তার স্বামীর সন্ধান জানেন- বলে মহসিন ওই নারীকে একটি বহুতল ভবনের কক্ষে নিয়ে যান। পরে সেখানে ওই নারীকে তিনি ধর্ষণ করেন। এরপর একই কক্ষে রমজানও তাকে ধর্ষণ করে। ধর্ষণের সময় ওই নারীর আড়াই বছরের শিশুটি পাশেই ছিল। পরে ওইদিন রাতে ভুক্তভোগী নারী থানায় যান এবং একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি