ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

হত্যাচেষ্টা লুট ভাংচুর শ্লীলতাহানীর মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৩, ২৬ জুলাই ২০২০

ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লা।

ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লা।

ঝালকাঠিতে হত্যাচেষ্টা, লুটতরাজ, ভাংচুর ও শ্লীলতাহানীর অভিযোগে দায়েরকৃত মামলায় রাজাপুর উপজেলাধীন গালুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লাকে (৪৫) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (২৫ জুলাই) দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টায় পুটিয়াখালি বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ৮ জুলাই রাজাপুরের গালুয়া ইউনিয়নের পুটিয়াখালি এলাকার সৈয়দ আলী সিকদারের মেয়ে ফাহিমা বেগম (২৪) বাদী হয়ে বাদশা সিকদার, তার বেয়াই ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লাসহ ১৫/১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লা জাতীয়তাবাদী কৃষকদল রাজাপুর উপজেলা শাখার সভাপতি ও পুটিয়াখালি এলাকার মৃত মোহাম্মদ আলী মোল্লার ছেলে বলে পুলিশ জানিয়েছে।

মামলার বাদী ফাহিমা জানান, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে কিছু দিন পূর্বে তার পিতা সৈয়দ আলী সিকদার ও মায়ের বিরুদ্ধে রাজাপুর থানায় আসামি পক্ষের লোকেরা একটি (জিআর-১০৫/২০২০; রাজা:) মামলা দায়ের করেন। গত ৮ জুলাই উক্ত মামলায় ঝালকাঠি জেলা আদালত থেকে দুজনেই জামিন নিয়ে বাড়িতে আসলে আসামিরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা দেশীয় অস্ত্র (রামদা, চাপতি, লোহার রড়) নিয়ে ফাহিমাদের ঘরের সম্মুখে এসে তার বাবা ও মাকে অকথ্য ভাষায় গালমন্দ করেন। প্রতিবাদ করলে আসামিরা দলবদ্ধভাবে ঘরের জানালা ভেঙ্গে বসত ঘরে প্রবেশ করে ফাহিমার পিতা-মাতাকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

আসামিরা ফাহিমার পিতা-মাতাকে খুনের উদ্দেশ্যে মাথায় কোপ দেয় ও হাতের আঙ্গুল কেটে বিচ্ছিন্ন করে ফেলে। এসময় তারা সন্ত্রাসী কায়দায় ঘরের মধ্যে ব্যাপক তাণ্ডব ও ভাংচুর করে এবং ট্রাংকের ভিতরে থাকা নগত ৬০(ষাট) হাজার টাকা লুটে নেয়। এমনকি আসামিরা ঘরে থাকা নারীদের পরনের কাপড়-চোপর টানা হেঁচড়া করে শ্লীলতাহানি ঘটায়। 

নিরুপায় হয়ে বাদী ফাহিমা পুলিশের সহযোগীতার জন্য ৯৯৯-এ ফোন দিলে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। তারা বাদীর পিতা-মাতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকৎসক তাদের অবস্থার অবনতি দেখে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

রাজাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক দিলিপ কুমার বলেন, গত ৮ জুলায় একটি হত্যাচেষ্টা, দাঙ্গা, লুটতরাজ, ভাংচুর ও শ্লীলতাহানীর অভিযোগে দায়েরকৃত মামলার এজাহারভূক্ত ২নং আসামি হিসাবে ইউপি সদস্য গোলাম ফারুক মোল্লাকে পুটিয়াখালি এলাকার একটি ঘর থেকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি