ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

হাঁস কিনেও পিকনিক খাওয়া হলো না সিয়ামের!

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০৭, ১ জুলাই ২০২২

এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদ

এসএসসি পরীক্ষার্থী সিয়াম আহমেদ

নওগাঁর সাপাহারে পিকনিকের হাঁস কিনেপ বন্ধুদের সঙ্গে খাওয়া হলো না সিয়াম আহমেদের। বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে চাকায় পিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন এই স্কুল শিক্ষার্থীর।

শুক্রবার (১ জুলাই) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত সিয়াম আহমেদ সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সে এবার সাপাহার আল হেলাল ইসলামী একাডেমীর এসএসসি পরীক্ষার্থী ছিল।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বিকেলে সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নিশ্চিতপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলসহ সবাই রাস্তার ওপরে ছিটকে পড়ে। এসময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাস এর চাকা চলে যাওয়ায় গুরুত্বর আহত হয় সে। পরে স্থানীয়রা সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানায় কোনও অভিযোগ আসেনি। তাই আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি