ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

হাবিপ্রবিতে গ্রীন ভয়েসের বৃক্ষরোপণ

হাবিপ্রবি প্রতিনিধি:  

প্রকাশিত : ২৩:২৬, ১১ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২৩:৪৫, ১১ সেপ্টেম্বর ২০২০

উত্তরবঙ্গের স্বনামধন্য বিদ্যাপীঠ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার পক্ষ থেকে ২১ টি ফলজ বৃক্ষরোপণ করা হয়।

আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর ২০২০) বিকাল ৫ টায় পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার সভাপতি নাজমুল হুদার নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে উক্ত বৃক্ষরোপণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস দিনাজপুর জেলা শাখার সম্বনয়ক মোঃ আব্দুল মান্নান, হাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক জুয়েল রানা।

বৃক্ষরোপণ কর্মসূচি সম্পর্কে গ্রীন ভয়েস হাবিপ্রবি শাখার সভাপতি নাজমুল হুদা জানান, করোনার কারনে এ বছর খুবই সীমিত পরিসরে বিশ্ববিদ্যালয় দিবস পালন করা হয়। তারই অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী দিবসকে স্মরণীয় করে রাখতে আমরা গ্রীন ভয়েসের পক্ষ থেকে ২১টি বৃক্ষরোপণ করেছি। এই পৃথিবীকে দূষণ মুক্ত এবং বাসযোগ্য করে গড়ে তুলতে সবুজায়নের বিকল্প নাই। তাই আসুন সবাই গাছ লাগাই পরিবেশ বাচাই।

গ্রীন ভয়েস এর কেন্দ্রীয় সমন্বয়ক আলমগীর কবির বলেন,  ধন্যবাদ হাবিপ্রবির পরিবেশপ্রেমী সবুজ বন্ধুদের। বিশ্ববিদ্যালয়ের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী দিবসে ২১টি বৃক্ষরোপণ যুগ যুগ ধরে হাবিপ্রবিকে মনে করিয়ে দিবে। এই গাছ গুলো বড় হলে সবাই এর সুফল ভোগ করতে পারবে।  

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি