ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

হাবিবকে রাগ কমাতে বললেন তানজিন তিশা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৬, ১ আগস্ট ২০১৭

গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদকে রাগ কমাতে বললেন মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। হাবিবের দেওয়া ফেসবুক পোস্টে এ কথা বলেন তিনি। সোমবার হাবিব ফেসবুকে একটি পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, ‘সিঙ্গেল লাইফ ইজ দ্য বেস্ট।’ মন্তব্যের ঘরে তিশা লেখেন, ‘ইউ আর নট সিঙ্গেল, এভরিওয়ান নোজ।’

 

সম্প্রতি হাবিব ওয়াহিদের দ্বিতীয় স্ত্রী রেহানের সঙ্গে বিচ্ছেদের পর তানজিন তিশার সঙ্গে তাঁর প্রেমের গুজবের বিষয়টি সামনে চলে আসে। রেহান যখন এই ব্যাপারে  মুখ খোলেন, তখন হাবিব কনসার্ট করতে অস্ট্রেলিয়ার সিডনিতে গিয়েছিলেন । দেশের বাইরে থাকলেও হাবিব ফেসবুকে বলেছিলেন, তিশার সঙ্গে সম্পর্কটা তাঁর  একান্তই ব্যক্তিগত। এতে তাঁদের দুজনের প্রেমের সম্পর্কের বিষয়টি অনেকের কাছে পরিষ্কার হয়ে যায়।

 

গতকাল একাকী জীবন নিয়ে হাবিবের ফেসবুকে এমন পোস্ট প্রকাশের পর তাঁকে বেশ সমালোচনায়ও পড়তে হয়। ২০১৬ সালের ১৯ জানুয়ারি হাবিব ও রেহানের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ঘর ভাঙা নিয়ে মডেল-অভিনেত্রী তানজিন তিশার দিকে অভিযোগের তীর  ছোড়েন রেহান চৌধুরী। বিষয়টি বেশ কিছু দিন আগে শোবিজ ও মিউজিক অঙ্গনে বেশ সমালোচনার জন্ম দেয়।

 

যাঁর দিকে ঘর ভাঙার অভিযোগের আঙুল, সেই তানজিন তিশা হাবিবের এ স্ট্যাটাসে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘সিঙ্গেল লাইফ বাবা?’ হাবিবও এর উত্তর দিয়েছেন। লিখেছেন, ‘সরি?’ এরপর তিশা লিখেছেন, ‘রাগ কমাও। সবাই জানে তুমি সিঙ্গেল নও।’হাবিবের সেই পোস্টে তির্যক মন্তব্যও আসতে থাকে। কেউ আবার হাবিবের পোস্টে এমন মন্তব্য দেখে তা মুছে ফেলার অনুরোধও করেন। এখন অবশ্য হাবিবের ওয়ালের সেই পোস্টটি দেখা যাচ্ছে না। 

/ কে আই /এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি