ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৮, ২ এপ্রিল ২০২০

সুনামগঞ্জ ম্যাপ

সুনামগঞ্জ ম্যাপ

সুনামগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় জয়নাল আবেদীন (২৮) নামের এক ওমান প্রবাসীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় তিনি দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের নিজ বাড়িতে মারা যান।
 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও নিহতের স্বজনরা জানান, জয়নাল আবেদীন গত ১৮ মার্চ ওমান থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশে ফেরেন। দেশে আসার পর থেকে তিনি স্থানীয় স্বাস্থ্যকর্মীর মাধ্যমে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। আজ তার হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু সকালে তার পেটে তীব্র ব্যথা শুরু হলে গ্রামের ডাক্তার আরজু মিয়া তাকে দুটি ইনজেকশন দেয়ার পর তিনি মারা যান। 

মান্নারগাও ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সাব্বির আহমদ বলেন, জয়নাল গেল দুই বছর যাবৎ ওমান প্রবাসী ছিলেন। ১৮ মার্চ তিনি বাড়িতে আসেন। এসময় তার কোনো অসুস্থতা ছিলো না। তবে পরিবারের লোকজন জানায় তিনি পেটের পীড়ায় আক্রান্ত ছিলেন। 

জালালপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচ সিপি মোঃ কামাল মিয়া বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। আজ সকালে তিনি মারা যান। 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন বলেন, তার শরীরে করোনা ভাইরাস সংক্রমণের কোনো লক্ষণ বা উপসর্গ ছিলো না। পেটের পীড়া প্রসঙ্গে তিনি বলেন, তার লিভার রোগের কোনো কাগজপত্র নিহতের পরিবারের কাছে নেই। তিনি ধারণা করেন যে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি