ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৩ উইকেট খুইয়ে ধুকছে আফগানরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৯, ৫ সেপ্টেম্বর ২০১৯

সিরিজেরে একমাত্র টেস্টে আফগানদের মুখোমুখি টাইগাররা। বৃহস্পতিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় সকাল ১০টায়। টস হেরে ফিল্ডিং করছে টাইগাররা। প্রথম ওভার থেকে এক প্রান্তে তাইজুল ইসলামকে টানা বোলিং করান সাকিব আল হাসান। আর অধিনায়কের আস্থার প্রতিদানও দেন তিনি।

আফগানিস্তানের উদ্বোধনী জুটিকে সাজঘরে পাঠিয়েছেন তাইজুল ইসলাম। দলীয় স্কোরবোর্ডে ১৯ রান করার পর ওপেনার ইহসানউল্লাহকে বোল্ড করে ফেরান বাঁহাতি স্পিনার।

এরপর আফগান শিবিরে তাইজুল ফের আঘাত করেন। তাইজুলের বোলে মাহমুদউল্লাহ ক্যাচ ধরে আউট করেন ইব্রাহিম জাদরানকে। ৭৯ বোলে ২১ রান সংগ্রহ করে ফিরেন জাদরান।

এরপর হাশমতউল্লাহ শাহীদিকে ফেরান মাহমুদউল্লাহ। সোম্য সরকারের ক্যাচে আউট হয়ে সাজঘরে ফেরার সময় হাশমতউল্লাহর সংগ্রহ ৩২ বোলে ১৪ রান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩ উইকেট খুইয়ে আফগানদের সংগ্রহ ৩২ ওভার ৪ বোলে ৭৭ রান।

বাংলাদেশ একাদশ

সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাঈম হাসান।

আফগানিস্তান একাদশ

ইহসানউল্লাহ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহীদি, আসগর আফগান, মোহাম্মদ নবি, আফসার জাজাই (উইকেটরক্ষক), রশিদ খান (অধিনায়ক), ইয়ামিন আহমদজাই, কায়েস আহমেদ ও জহির খান।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি