ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

অন্তরঙ্গ ভাইরাল ছবি নিয়ে যা বললেন মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩০ ৫ নভেম্বর ২০১৯

নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে ছবিগুলো ‘অস্বাভাবিক মনে হচ্ছে না’ মিথিলার কাছে।

সোমবার (৪ নভেম্বর) ফেসবুকের একটি গ্রুপে ছবিগুলো পোস্ট করা হলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ নিয়ে পরে একটি গণমাধ্যম মিথিলাকে ফোন করলে তিনি বলেন, ‘এটা অস্বাভাবিক কোনো ছবি না।’ এই কথা বলেই নাকি কলটি কেটে দেন তিনি।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে নিউজ প্রকাশিত হয়েছে কয়েকটি সংবাদমাধ্যমে। এ দু'জনের নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতেও বসবেন বলে শোনা গেছে। 

জানা যায়, চলতি বছরের মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্র ধরে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।

তবে, এখন ফাহমির সঙ্গে মিথিলার এ ছবি দুটি প্রকাশিত হওয়ার পর রীতিমত তোলপাড় শুরু হয়ে গেছে মিডিয়া পাড়ায়।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তানেরও আগমন ঘটে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি