ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

অন্তর্জালে নায়লার ওয়েব সিরিজ   

প্রকাশিত : ১৯:৪৭, ২৬ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১১:৩২, ২৭ জানুয়ারি ২০১৯

নায়লা নাঈমকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। পেশায় একজন চিকিৎসক হলেও অভিনয় দিয়েই অলোচনায় থাকেন তিনি। তার প্রথম ওয়েব সিরিজ ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ ইতিমধ্যে অন্তর্জালে প্রকাশ পেয়েছে। এর আগে মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনচিত্রে কাজ করে তিনি আলোচনায় ছিলেন। এবার নিয়ে আসলেন ভিন্ন ঢংয়ের ওয়েব সিরিজ।     

গত ২৪ জানুয়ারি ‘জামাইবাবু বৌদি অ্যান্ড কিলার’ ওয়েব সিরিজটি কলকাতার শট-কাট ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়। স্বল্পদৈর্ঘ্যটির সংলাপ ও চিত্রনাট্যে তৈরি করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। আর প্রযোজনা করেছেন বাংলাদেশের টুম্পা আহম্মেদ ও কলকাতার শর্মা।

ওয়েব সিরিজে নায়লার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা সাঈফ চন্দন ও আকাশ নিবিড়। অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন আকাশ নিবিড়। 

নতুন এই কাজ সম্পর্কে নায়লা নাঈম বলেন, ‘আমি প্রথমবারের মতো এমন একটি কাজ করলাম। এর আগে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং আইটেম গানে কাজ করেছি। এই কাজ নিয়ে একটু ভয়ে আছি। কারণ আগের কাজগুলো দর্শক ভালোভাবে গ্রহণ করেছে। এই কাজটি কিভাবে গ্রহণ করবে জানিনা। আমি সবাইকে বলবো আপনারা ওয়েব সিরিজটি দেখুন। আপনাদের ভালো লাগলেই আমার স্বার্থকতা।

স্বল্পদৈর্ঘ্যটির ব্যাপ্তি ৩০ মিনিট। এতে রয়েছে একটি গান। আকাশ নিবিড়ের লেখা ও সুরে গানটি গেয়েছেন সময়ের জনপ্রিয় শিল্পী বেলাল খান। গানের সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ।       

এসি  

  


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি