ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

অবশেষে ফুটল বিয়ের ফুল!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১ ১৩ ফেব্রুয়ারি ২০২০

পরিবারের সঙ্গে সৌম্য সরকার

পরিবারের সঙ্গে সৌম্য সরকার

সতীর্থদের অনেকেই বিয়ে করে ফেললেও এতদিন ধরে জীবনের গুরুত্বপূর্ণ বিষয়টি এড়িয়ে গেছেন তিনি। অবশেষে ফুটল বিয়ের ফুল। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন বর্তমানে অলরাউণ্ডার খেতাব পাওয়া জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার।  

২৬ বছর বয়সের দুরন্ত যৌবনে পৌঁছেই জীবনের ‘জুটি’ বাঁধার সিদ্ধান্তটি নিলেন জাতীয় দলের এ ব্যাটসম্যান। ফেব্রুয়ারি শেষ হওয়ার আগেই সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন সৌম্য। যে কারণে সৌম্যর খেলা হচ্ছে না বিসিএল তৃতীয় রাউন্ড।

বিয়ের পাত্রী আগে থেকেই ঠিক করা বলেই জানা গেছে। সৌম্য এবং তার পরিবারের চেনাজানা। প্রেমের সম্পর্কের পরিণতিতেই হচ্ছে এ বিয়ে।

জানা গেছে, আগামী ২৮ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন সৌম্য। বিসিএলে তার দল ওয়ালটন মধ্যাঞ্চলের ম্যানেজার মিল্টন আহমেদ জানিয়েছেন, জাতীয় দলের হয়ে পাকিস্তান সফরে যাওয়ার আগেই বিয়ের ছুটি নিয়ে রেখেছেন সৌম্য। এ কারণে খেলতে পারবেন না বিসিএলের তৃতীয় রাউন্ড।

এদিকে, শনিবারই (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় আসছে জিম্বাবুয়ে দল। দুই-একদিন বিশ্রাম নিয়ে এবং একটি প্রস্তুতি ম্যাচ খেলে আগামী ২২-২৬ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে একমাত্র টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে শেন উইলিয়ামসের দল। 

এ ম্যাচের দুই দিন পরই অনুষ্ঠিত হবে সৌম্যর বিয়ে। তবে জিম্বাবুয়ের বিপক্ষে এ টেস্টে সৌম্য খেলবেন কি না কিংবা জাতীয় দলের সঙ্গে থাকবেন কি না, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু জানা যায়নি। যদিও সৌম্য ছিলেন পাকিস্তান সফরের টেস্ট দলে।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি