ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

অমিতাভ রেজার বিজ্ঞাপনে চঞ্চল-নোভা-নিপুণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৯ ১৮ সেপ্টেম্বর ২০২০

নির্মাতা অমিতাভ রেজার নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও নোভা ফিরোজ। একেবারের নতুন আঙ্গিকে ও ভিন্ন ভাবনায় হাজির হচ্ছেন তারা। তাদের সঙ্গে আরও যুক্ত হয়েছেন এই সময়ের জনপ্রিয় নির্মাতা আশফাক নিপুণ।

জানা গেছে, এ বিজ্ঞাপনচিত্রে বাড়িওয়ালা হিসেবে হাজির হয়েছেন চঞ্চল চৌধুরী। সেখানে ভাড়াটিয়ার ভূমিকায় আছেন নোভা আর তার স্বামী আশফাক নিপুণ।

এবিষয়ে অমিতাভ রেজা চৌধুরী বলেন, ‘বুধবার সারা দিন কাজটি করেছি। কাজ আর কি! কাজের চেয়ে আড্ডা মেরেছি বেশি। এটা একটা বিজ্ঞাপনের কাজ। চঞ্চল-নোভা তো ছিলোই। নিপুণকে পেয়ে আমাদের ইউনিট আরও জমে গেল।’

নোভা বলেন, ‘অনেক দিন পর চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করলাম। কত বছর হবে- তা মনে করাটা আমার জন্য বেশ কঠিন। মজা করে কাজটি করলাম। একটি খাবার পণ্যের বিজ্ঞাপন এটি।’

জানা যায়, উত্তরার একটি শুটিং বাড়িতে ১৬ সেপ্টেম্বর সারা দিন ধরে এর কাজ চলেছে। পুরোটাই করা হয়েছে স্বাস্থ্যবিধি মেনে। তবে শুটিং ইউনিট এখনই বিজ্ঞাপনের পণ্য বা বিষয়বস্তুর বিস্তারিত জানাতে চান না। চান চমক আকারে এটি সবাই দেখুক টিভি পর্দায়।  

জানা গেল, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব চ্যানেল ও অনলাইনে প্রচার হবে।

প্রসঙ্গত, অমিতাভ রেজা চৌধুরীর তৈরি ‘আয়নাবাজি’তে শরাফত করিম আয়না ওরফে চঞ্চল চৌধুরীর ভেলকিবাজি আজও ভোলেনি দর্শকরা। চৌধুরী বংশের এই দুজন নির্মাতা ও অভিনেতার কথা শুনলেই দর্শকরা এখনও নড়েচড়ে বসেন। এই বিজ্ঞাপনে ‘আয়নাবাজি’র মতোই চমকপ্রদ কিছু হতে যাচ্ছে তা বোঝাই যাচ্ছে।
এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি