ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

অমৃত চানাচুর কিনে টিভি পেলেন তিনজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩ ৭ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৫:১৭ ৭ নভেম্বর ২০১৯

স্ক্রাচ কার্ড হাতে ঝিনাইদহের তাপষ গোপাল

স্ক্রাচ কার্ড হাতে ঝিনাইদহের তাপষ গোপাল

অমৃত কনজুমার ফুড প্রডাক্টের পণ্য অমৃত চানাচুর কিনে স্ক্রাচ কার্ড ঘষে তিনটি ২৪ ইঞ্চি ওয়াল্টন রঙ্গিন টিভি পেয়েছেন সুমেন সাহা, তাপষ গোপাল ও মো. মনির নামে তিন ব্যাক্তি। বৃহস্পতিবার দিনের বিভিন্ন সময়ে তারা এ পুরস্কার পান।

স্ক্রাচ কার্ড হাতে ভোলার কুন্জেরহাটের মনির

জানা গেছে, অমৃত চানাচুর কিনে স্ক্রাচ কার্ড ঘষে একটি ২৪ ইঞ্চি ওয়াল্টন রঙ্গিন টিভি পেয়েছেন সুমেন সাহা। তিনি মাদারীপুরের চরমুগুরিয়া এলাকার বাসিন্দা। পুরস্কার জিতে অনেক খুশি সুমেন সাহা।

পুরস্কারের বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার সুমেন সাহা একুশে টেলিভিশনকে বলেন, আমি আর আমার বাবা একটি দোকান চালায়। এর মধ্যে আমার বাবা একটি চানাচুরের স্ক্রাচ কার্ড ঘষলে চেয়ে দেখি ২৪ ইঞ্চি ওয়াল্টন রঙ্গিন টিভি পেয়েছি। এমন একটি পুরস্কার পেয়ে অনেক আনন্দ লাগছে।

এদিকে অমৃত চানাচুর কিনে ২৪ ইঞ্চি ওয়াল্টন রঙ্গিন টেলিভিশন পেয়েছেন তাপষ গোপাল নামে আরও এক ব্যাক্তি। তিনি ঝিনাইদহ সদর এলাকায় বসবাস করেন। চানাচুর কিনে এমন পুরস্কার প্রাপ্তিতে ব্যাপক উচ্ছসিত তাপষ গোপাল।

এছাড়া ভোলা জেলার কুঞ্জেরহাটের কাজল স্টোরের মালিক মো. মনির নামে আরও একজন এ পুরস্কার পেয়েছেন।


স্ক্রাচ কার্ড হাতে মাদারীপুরের চরমুগুরিয়া এলাকার বাসিন্দা সুমেন সাহা

পুরস্কারের বিষয়ে অমৃত কনজুমার ফুড প্রডাক্টের জেনারেল ম্যানেজার (সেলস) মো. মাঈনুদ্দীন বলেন, চানাচুর কিনলে পুরস্কারের ঘোষণা করা হয়েছে অনেক আগেই। অনেকেই পুরস্কার পাচ্ছেন। আমরা জেনেছি সুমেন সাহা ও তাপষ গোপাল নামে দু্ইজন স্ক্রাচ কার্ড ঘষে ২৪ ইঞ্চি ওয়াল্টন রঙ্গিন টিভি পেয়েছেন। নির্দিষ্ট সময়ের মধ্যে আমরা তাদের পুরস্কার হস্তান্তর করব।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি