ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১২ ১৪২৬

Ekushey Television Ltd.

আইনি লড়াই ছাড়া খালেদার মুক্তি সম্ভব নয়: নানক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩০ ৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২৩:১০ ৬ ডিসেম্বর ২০১৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর কবির নানক বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে বলেছেন, যতোই হুড়োহুড়ি করেন, যতোই আবোল-তাবোল বলেন, প্রধান বিচারপতির এজলাসে গিয়ে হট্টগোল করেন, আর ঢাকা শহরে গাড়ি ভাংচুর করেন না কেন-আইনি লড়াই ছাড়া খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করা সম্ভব নয়।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন । 

তিনি বলেন, বিএনপির দুই কান কাটা। যাদের কান কাটা তারা চলে রাস্তার একধার দিয়ে। আর যার দুই কান কাটা সে লজ্জা সরমের মাথা খেয়ে চলে রাস্তার মধ্যে দিয়ে। বিএনপির নেতা বেগম খালেদা জিয়া গ্রেফতার হন দুর্নীতির দায়ে। তিনি আইনি সকল লড়াই করার পরও প্রমাণ করতে পারেননি তিনি দুর্নীতি করেননি। সেই কারণেই দুর্নীতি মামলায় তার ১৭ বছরের কারাদন্ড হয়েছে। 

নানক আরও বলেন, আওয়ামী লীগের ইউনিয়ন কমিটি করা হচ্ছে। সেইসব কমিটিতে যদি কোন অনুপ্রবেশকারী ঢুকে থাকে তাকে ঝেটিয়ে বের করে দিতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ দবিরুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহামুদ চৌধুরী, ঠাকুরগাঁও-পঞ্চগড়-দিনাজপুর সংরক্ষিত আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী প্রমূখ।

এর আগে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন । পরে অতিথিবৃন্দ বেলুন ও পায়রা উড়িয়ে অবমুক্ত করেন। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রায় ২৮০ জন কাউন্সিলরের সর্বসম্মতিক্রমে জেলা পরিষদের চেয়ারম্যান মুহা সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন প্রধান অতিথি এ্যাড.জাহাঙ্গীর কবির নানক।

কেআই/আরকে 
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি