ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০, || কার্তিক ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

আজ সেরিনা বনাম ভিনাস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫ ৩১ আগস্ট ২০১৮ | আপডেট: ১২:০৮ ৩১ আগস্ট ২০১৮

যুক্তরাষ্ট্র ওপেনে এবার প্রচণ্ড তাপমাত্রায় খেলোয়াড়দের কোর্টে নামার সমস্যা ছিলই। তবে শুধু পরিবেশের কারণেই নয়, বছরের শেষ গ্র্যান্ড স্ল্যামের উত্তাপ বাড়ছে আরও একটা কারণে- বিতর্ক।

বুধবারই যেমন ফরাসি খেলোয়াড় অ্যালিজ কর্নেটের কোর্টে জামা খুলে ফেলার ঘটনা নিয়ে তুমুল বিতর্ক দেখা দেয়। যে জন্য আম্পায়ার তাকে সতর্ক করেন। এতে বেজায় চটে যান অন্য খেলোয়াড়রা। সোশ্যাল মিডিয়াও আম্পায়ারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয়। প্রাক্তন বিশ্বসেরা ভিক্টোরিয়া আজারেঙ্কাও প্রতিবাদ করেন। আজারেঙ্কা বলেন, ‘এতে তো ভুল কিছু নেই। ও তো কাউকে অসম্মান করেনি।’  শেষ পর্যন্ত আয়োজকরা ক্ষমা চান অ্যালিজের কাছে।

এ সবের পাশাপাশি শুক্রবার জমজমাট লড়াইয়ের দিকে তাকিয়ে দর্শকরা। যে লড়াইয়ে মুখোমুখি  সেরিনা ও ভিনাস উইলিয়ামস। খেলোয়াড়জীবনে এই নিয়ে ৩০ বার মুখোমুখি দুই বোন। দ্বিতীয় রাউন্ডে সহজেই জয় পাওয়ার পরে তৃতীয় রাউন্ডের লড়াই নিয়ে মুখ খুলেছেন দুই টেনিস তারকা। ভিনাস আগেই বলেছিলেন, এর আগে শেষ বার যখন তারা মুখোমুখি হন, অর্থাৎ ২০১৭ অস্ট্রেলিয়ান ওপেনে তার বিরুদ্ধে সুবিধেজনক জায়গায় ছিলেন সেরিনা। কারণ তাকে তখন দু’জনের বিরুদ্ধে খেলতে হয়েছিল। সেরিনা তখন গর্ভবতী ছিলেন, সেটাই মজা করে বলতে চেয়েছেন ভিনাস। তার উত্তরে সেরিনা বলেছেন, ‘খুব কঠিন একটা লড়াই হতে চলেছে। প্রতিযোগিতার আরও একটু পরের দিকে লড়াইটা হলে ভাল হত।’

এ দিন নামী তারকাদের মধ্যে এগিয়েছেন রাফায়েল নাদাল, স্লোয়ান স্টিফেন্স, এলিনা সোয়াইতোলিনা, খুয়ান মার্তিন দেল পোত্রো, স্ট্যান ওয়ারিঙ্কা, ভিক্টোরিয়া আজারেঙ্কারা।

সূত্র: আনন্দবাজার

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি