ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

আনুশকাকে বিরাটের তালাক দেওয়া উচিত : বিজেপি নেতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫০ ২৭ মে ২০২০ | আপডেট: ১৪:৫৪ ২৭ মে ২০২০

প্রযোজক ও অভিনেত্রী আনুশকা শর্মার বিপক্ষে লিখিত অভিযোগ করেছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বিধানসভার সদস্য (এমএলএ) নন্দকিশোর গুরজার। আমাজন প্রাইমে সাড়া ফেলানো ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ মুক্তির পরই তিনি এ ঘটনা ঘটিয়েছেন। এমনকি ক্ষোভে ভারতীয় জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে আনুশকার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরামর্শও দিয়েছেন তিনি।

সিরিজটি মুক্তির পর থেকে বেশ প্রশংসা পেয়েছেন আনুশকা। তবে সমালোচনাও কম হয়নি। কেউ কেউ সিরিজটি ভালোভাবে নিতে পারেননি। যার মধ্যে একজন হচ্ছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বিধানসভার সদস্য (এমএলএ) নন্দকিশোর গুরজার।

তার অভিযোগ, নন্দকিশোরের অনুমতি ছাড়াই তাঁর ছবি ব্যবহার করা হয়েছে এ সিরিজে। এ ছাড়াও আনুশকার বিরুদ্ধে সাম্প্রদায়িক দ্বেষ ছড়ানোর অভিযোগে জাতীয় নিরাপত্তা বিধিমালার অধীনে লিখিত অভিযোগ করেছেন এ বিজেপি নেতা। নন্দকিশোর এখানেই থামে থাকেননি। বিরাট কোহলিকে তাঁর পরামর্শ, অচিরেই যেন আনুশকার সঙ্গে বিবাহিত জীবনের ইতি ঘটিয়ে ফেলেন।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে নন্দকিশোর বলেছেন, ‘আনুশকার এসব কাজ-কর্ম কোহলির সহ্য করা অনুচিত। এরপর তাঁর পরামর্শ, ‘দেশের চেয়ে কেউ বড় না। বিরাট কোহলি দেশের জন্য খেলে। তাঁর দেশভক্তি আছে। আনুশকাকে তাঁর দ্রুত তালাক দেওয়া উচিত।’

এ নিয়ে উত্তর প্রদেশ বিধানসভার এ সদস্য ভারতের তথ্য ও সম্প্রচারমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ করেছেন। সিরিজটির সম্প্রচার বাতিল করতে বলেছেন তিনি। 

তবে এ নিয়ে আনুশকা কিংবা কোহলির পক্ষ থেকে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে আনুশকাকে বিয়ে করেন কোহলি। 
এসএ/


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি