ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

আন্তর্জাতিক লোকসংগীত উৎসব নভেম্বরে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৮ ৩০ অক্টোবর ২০১৭

‘আন্তর্জাতিক লোকসংগীত উৎসব, ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৭’ আগামী ৯ থেকে ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে ৩ দিনব্যাপী এই উৎসব চলবে প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১টা ৩০ মিনিট পর্যন্ত।

উৎসব উপলক্ষে রোববার একটি অভিজাত হোটেলে বেলা ১১টায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতি বছরের মতো এবারও দর্শকরা সম্পূর্ণ বিনামূল্যে শুধু অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে লোকসংগীতের এই মহোৎসব উপভোগ করতে পারবেন। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, নেপাল, ইরান, ব্রাজিল, মালী, অস্ট্রেলিয়া, ফ্রান্স ও জাপান থেকে প্রায় ১৪০ জন লোকসংগীত শিল্পী অংশগ্রহণ করবেন এবারের অনুষ্ঠানে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সান কমিউনিকেশনস্‌ লি:-এর চেয়ারম্যান, স্কয়ার টয়লেট্রিজ, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, ঢাকা ব্যাংক লি:-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান, ইস্পাহানী গ্রুপের পরিচালক এমাদ ইস্পাহানী, গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মিস ফারজানা চৌধুরী, স্কয়ার টয়লেট্রিজ লি:-এর হেড অব মার্কেটিং মালিক মো. সাঈদ।

লোকসংগীতের এই মহোৎসবে এবারের উল্লেখযোগ্য শিল্পীরা হলেন- বাংলাদেশের শাহজাহান মুন্সি, আরিফ দেওয়ান, ফকির শাহাবুদ্দিন, শাহনাজ বেলী, শাহ আলম সরকার ও আলেয়া বেগম, বাউলা, বাউলিয়ানা।

 

এসএ/ এআর

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি