ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

‘আমি মৃত্যুশয্যায়’ পোস্ট দিয়েই মারা গেলেন অভিনেত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৩ ১৩ জুলাই ২০২০

একে একে আসছে মৃত্যু সংবাদ। এবার মারা গেলেন অভিনেত্রী দিব্যা চোকসি। তার মৃত্যুতে ফের শোকের ছায়া অভিনয় জগতে। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি, ভুগছিলেন ক্যান্সারে। গত কয়েকদিন আগে ভর্তি হন হাসপাতালে। রবিবার সেখানেই মৃত্যু হয়েছে তাঁর।

২০১৬-তে ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’-তে অভিনয় করে কাজ শুরু করেন তিনি। লন্ডন থেকে অভিনয়ের পাঠ নিয়ে এএসেছিলেন তিনি। এরপর কয়েকটি সিরিয়াল ও ছবিতে অভিনয় করেছিলেন। বেশ ভালো গানও গাইতেন।

এদিন তাঁর মৃত্যুর খবর প্রকাশ করেন তাঁর বোন সৌম্যা অমিশ ভার্মা।

মৃত্যুর আগেই নিজেই মৃত্যুর বার্তা দিয়ে গিয়েছেন অভিনেত্রী দিব্যা। ইনস্টাগ্রামে লিখে গিয়েছেন যে তিনি মৃত্যুশয্যায় শুয়ে আছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমি হাসাপাতালে। কথা বলার মত অবস্থায় নেই। আমার অসুখ আমাকে মেরে ফেলছে। আমি খুবই শক্ত। প্রার্থনা করুন যেন সহজে মরতে পারি। তাঁর মৃত্যুতে ইনস্টাগ্রামে শোক প্রকাশ করেছেন তাঁর সহ অভিনেতা-অভিনেত্রীরা।

করোনা পরিস্থিতির মধ্যে একের পর এক নক্ষত্রকে চলে যেতে দেখেছেন ভক্তরা। ঋষি কাপুর ও ইরফান খান, দু’জনেরই মৃত্যু হয় অসুস্থতায়। এরপর সুশান্তের মৃত্যুও এখনও মেনে নিতে পারেনি সিনেপ্রেমীরা।

অন্যদিকে প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনকে ঘিরে আশঙ্কা বাড়ছেই। করোনা আক্রান্ত হয়ে তিনি ভর্তি হাসপাতালে। শুধু তিনি একা নন। করোনা আক্রান্ত অভিষেক, ঐশ্বর্যা ও তাঁদের মেয়ে আরাধ্যাও।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি